দলীয় কর্মসূচিতে “গরহাজির”-এ রেকর্ড গড়া বিজেপির তিন বিধায়ক নিয়ে জল্পনা তুঙ্গে

ফের পদ্ম শিবিরের তিন বিধায়ককে নিয়ে শুরু হল নতুন করে জল্পনা। একদিকে যখন ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে আন্দোলনে ঝাঁজ বাড়াচ্ছে বিজেপি, ঠিক সেই সময়েই বৃহস্পতিবার বনগাঁয় করোনা টিকায় স্বজনপোষণ এবং দুর্নীতির অভিযোগ নিয়ে বিজেপির আন্দোলন কর্মসূচীতে গরহাজির পদ্ম শিবিরের তিন বিধায়ক। বিজেপির সেই কর্মসূচিতে উপস্থিত থাকার ডাক পেয়েও যাননি বাগদার বিধায়ক বিশ্বজিৎ বিশ্বাস, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়া এবং গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর। ফলে ফের নতুন করে জল্পনা শুরু হল পদ্ম শিবিরের এই তিন বিধায়ককে নিয়ে।

করোনা টিকা নিয়ে স্বজনপোষণ এবং দুর্নীতির অভিযোগে বৃহস্পতিবার বনগাঁ মহকুমা শাসকের অফিসে স্মারকলিপি দেওয়ার কর্মসূচি ছিল বিজেপির। কিন্তু বাগদার বিধায়ক বিশ্বজিৎ বিশ্বাস, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়া এবং গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর, পদ্মশিবিরের এই তিন বিধায়ক এদিন গরহাজির ছিলেন। আন্দোলনের কোনও পর্বেই এদের দেখা যায়নি। প্রসঙ্গত বৃহস্পতিবারের বিজেপির এই কর্মসূচিতে প্রায় শতাধিক বিজেপি কর্মী সমর্থক বনগাঁ মহকুমা শাসকের অফিসের সামনে বিক্ষোভে সামিল হয়। পরে স্মারকলিপিও জমা দেয় তারা। তবে কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিধায়ক স্বপন মজুমদার। ফলে ওই তিন বিধায়কের পদক্ষেপ ঘিরে নতুন করে গুঞ্জন তৈরি হয়েছে।

তবে কর্মসূচিতে ডাক পাওয়ার কথা স্বীকার করেছেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ বিশ্বাস। শরীর খারাপ থাকার জন্যই এদিনের কর্মসূচীতে যোগ দেননি বলে জানিয়েছেন তিনি। গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর অবশ্য বলেছেন, তিনি অসুস্থ ছিলেন এছাড়াও মতুয়া মহাসংঘের কাজ নিয়ে ব্যস্ত থাকার কারনে তিনিও যোগ দিতে পারেননি। তবে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে এর আগেও বিজেপির একাধিক দলীয় কর্মসূচীতে দেখা যায়নি এই তিন বিধায়ককে। বিজেপি বিধায়কদের এই বারবার অনুপস্থিতি বিজেপির অন্দরের অস্বস্তি যে আরও বাড়াচ্ছে তা একপ্রকার স্পষ্ট।

আরও পড়ুন- শনিবার রাজ্যে জয়েন্ট এন্ট্রান্স, স্টাফ স্পেশ্যাল ট্রেনে বিশেষ ছাড় পরীক্ষার্থীদের

 

Previous articleNHRC-এর রিপোর্টে তৃণমূল নেতা-মন্ত্রীরা ‘কুখ্যাত অপরাধী’, দাবি CBI তদন্তেরও
Next articleদলত্যাগ করেও সাংসদ পদে ইস্তফা নয় কেন? শিশির-সুনীলকে স্পিকারের জবাব তলব চিঠি