বিশ্ববাংলা সংবাদের সাংবাদিক-চিত্র সাংবাদিককে হেনস্থা বিজেপি সমর্থকের

ফের সাংবাদিক নিগ্রহ এর ঘটনা। এবার বিজেপি রাজ্য সদর দফতর ৬, মুরলীধর সেন লেনের সামনে হেনস্তার শিকার হলেন বিশ্ব বাংলা সংবাদ সাংবাদিক সোমনাথ বিশ্বাস ও চিত্রসাংবাদিক কৌস্তভ মল্লিক। অভিযোগ, জোর করে তাঁদের কাজে বাধা দেওয়ার অভিযোগ ওঠে বিজেপি এক সমর্থকদের বিরুদ্ধে।

আজ, মঙ্গলবার সন্ধ্যাবেলা ময়নাতদন্তের পর বিজেপি যুবমোর্চা নেতা প্রয়াত রাজু সরকারের মরদেহ নিয়ে আসা হয় রাজ্য দফতরে। সেখানে রাজুকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির ছিলেন বেশকিছু বিজেপি নেতা-নেত্রী ও কর্মী-সমর্থকরা। সেই সময় প্রতিটি সংবাদমাধ্যমের সাংবাদিক ও চিত্রসাংবাদিক সেই খবর সংগ্রহের জন্য পেশাগত হাজির ছিলেন। এখন বিশ্ব বাংলা সংবাদ-এর পক্ষ থেকে লাইভ সম্প্রচার চলছিল। হঠাৎ এক বিজেপি কর্মী এসে লাইভেই বিশ্ববাংলা সংবাদের কাজে বাধা সৃষ্টি করে।

বিশ্ববাংলা সংবাদ-এর সাংবাদিক ও চিত্রসাংবাদিককে লক্ষ্য করে সে উত্তেজিত হয়ে বলতে থাকে, “এখানে আপনার কী করছেন। থাকার দরকার নেই। চলে যান। মিথ্যাবাদী। কাল থেকে মিথ্যা সংবাদ প্রচার করছেন। আপনাদের খবর করতে দেওয়া হবে না।” ওই সমর্থক যখন এমন ঔদ্ধত্য আচরণ করছেন এবং সংবাদমাধ্যমের কাজে বাধার সৃষ্টি করার চেষ্টা করছেন, তখনও রাজু সরকারের মৃতদেহ শববাহী গাড়িতেই শায়িত।

ফলে নেতাকে শ্রদ্ধা ও সম্মানের শেষ বিদায় জানানোর পরিবর্তে ওই বিজেপি সমর্থক ঘটনাস্থলে উত্তেজনা তৈরি করেছিল। এবং বিশ্ব বাংলাসংবাদের সংবাদপত্র সাংবাদিককে আঙুল দিয়ে দেখিয়ে অন্যান্য বিজেপি সমর্থকদের উত্তেজিত করার চেষ্টা করছিল। উত্তেজনার বশে একটা সময় সে সাংবাদিককে ঠেলে সরিয়ে দেওয়ার এবং সাংবাদিকের হাত থেকে বুম কেড়ে নেওয়ার চেষ্টা করেছিল। ওই সময় তার সঙ্গে আরও কয়েকজন তাল মেলানোর চেষ্টা করেও থেমে যান। কিন্তু ওই বিজেপি সমর্থককে সামলানো যাচ্ছিল না। পরে অন্য কয়েকজন এসে তাঁকে সরিয়ে নিয়ে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। মুখে মাস্ক পরা ছিল বলে ওই বিজেপি সমর্থকের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

আরও পড়ুন- বিজেপি যুবনেতা রাজুর “অস্বাভাবিক” মৃত্যু নিয়ে ঘনীভূত রহস্য, উঁকি দিচ্ছে কিছু প্রশ্ন

Previous articleবিজেপি যুবনেতা রাজুর “অস্বাভাবিক” মৃত্যু নিয়ে ঘনীভূত রহস্য, উঁকি দিচ্ছে কিছু প্রশ্ন
Next articleআয়োজিত হতে চলেছে ঐতিহ্যশালী ডুরান্ড কাপ