সম্মানহানি হয়েছে, তাই ২৯টি সংবাদমাধ্যমের নামে মানহানির মামলা করলেন শিল্পা

তাঁর সম্মানহানি হয়েছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে। এই অভিযোগে বোম্বে হাইকোর্টে (Bombay High Court ) ২৯টি সংবাদমাধ্যমের নামে মানহানির মামলা দায়ের করলেন রাজ কুন্দ্রার স্ত্রী (wife of Raj Kundra) তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Actor Shilpa Shetty has filed defamation suit) । শুধু মামলা দায়ের করে ক্ষান্ত হননি। এই অভিযোগের উপর ভিত্তি করেই শিল্পা জানিয়েছেন, ওই সংবাদমাধ্যমগুলিকে ক্ষমা চাইতে হবে এবং ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে। আগামিকাল এই মামলার শুনানি হবে বলে আদালত সূত্রে জানানো হয়েছে।

 

সম্প্রতি রাজ কুন্দ্রার পর্ন ছবির মডেল শার্লিন চোপড়া ( model Sherlyn Chopra) তাঁর এবং রাজ কুন্দ্রার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন । শার্লিন প্রকাশ্যে মন্তব্য করেছেন শিল্পার সঙ্গে সম্পর্ক ভাল না থাকার কারণেই নাকি শার্লিনের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন রাজ। এমনকী, শার্লিনের অভিযোগ তাঁকে নাকি রাজ কুন্দ্রা জোর করে চুমু খান! এরপর শার্লিনের এই মন্তব্যকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় বলিউডে এবং সংবাদমাধ্যমে। রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার দাম্পত্য সম্পর্ক নিয়ে একের পর এক খবর প্রকাশিত হতে থাকে নানা সংবাদমাধ্যমে। আর সেটা নজরে আসতেই গোটা বিষয়টি নিয়ে প্রচন্ড বিরক্ত হন শিল্পা। শিল্পার দাবি সংবাদমাধ্যম শার্লিনের কথাকে অযথা গুরুত্ব দিচ্ছে। একশ্রেণীর সংবাদমাধ্যম উদ্দেশ্যপ্রণোদিতভাবে শিল্পার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। রাজ এবং শিল্পার সম্পর্ক নিয়ে সমাজে প্রশ্ন তুলে দিচ্ছে। এই ক্ষোভ থেকেই মানহানির মামলা করেছেন শিল্পা।

 

অন্যদিকে রাজ কুন্দ্রার পর্ন কাণ্ডের সঙ্গে নাম জড়ানোর পর থেকেই চরম বিপাকে পড়েছেন মডেল শার্লিন চোপড়া। এই মডেলের দাবি স্বতঃপ্রণোদিত ভাবে তিনি প্রথম রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু তাও তিনি নিজেও যে সন্দেহের ঊর্ধ্বে নন তা স্পষ্ট করেই বুঝিয়ে দিয়েছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। মুম্বই পুলিশ বেশ কড়া নজরে রেখেছে এই অভিনেত্রী ও মডেল কে। তাই আগে থেকেই আদালতে জামিন আবেদন করেছিলেন শার্লিন। তবে শার্লিনের আগাম জামিন খারিজ করে দিয়েছে আদালত

 

Previous articleফের বঞ্চনা, বিজেপি শাসিত রাজ্যের তুলনায় কম ভ্যাকসিন পেয়েছে বাংলা
Next articleএখনও থমথমে সীমান্ত, রাজ্যবাসীকে মিজোরামে না যাওয়ার পরামর্শ অসমের