ত্রিপুরা সীমান্তে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, মৃত ২ জওয়ান

ত্রিপুরায় বাংলাদেশ-ভারত সীমান্তে টহলদারির সময় বিএসএফ জওয়ানদের উপর হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় শহিদ হন ২ বিএসএফ জওয়ান। নিহতদের মধ্যে একজন বিএসএফের সাব-ইন্সপেক্টর ছিলেন। মঙ্গলবার সকালে আগরতলা থেকে ৯০ কিলোমিটার দূরে ত্রিপুরার ঢালাই জেলায় এই ঘটনাটি ঘটে। এনএলএফটি জঙ্গিরা হামলা করেছে বলে জানা গেছে।

এদিন সকালে ত্রিপুরার ধালাই জেলায় চৌমানু পুলিশ স্টেশনের কাছে আরসি নাথ বর্ডার আউটপোস্টে বিএসএফের জওয়ানরা টহল দেওয়ার সময় আচমকা জঙ্গি হামলা হয় বলে খবর। বিএসএফ সূত্রে জানা গিয়েছে শহিদ সাব ইনস্পেকটরের নাম ভুরু সিং ও কনস্টেবলের নাম রাজ কুমার। পুলিশের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল অরিন্দম নাথ জানিয়েছেন, হামলার সময় এই দুই জওয়ানই সীমান্তে টহলদারি চালাচ্ছিলেন। পুলিশ জানিয়েছে, জঙ্গিরা আগে থেকেই ওই এলাকায় গা ঢাকা দিয়েছিল বলে অনুমান করা হচ্ছে। তবে হামলার পরে তারা পালিয়ে যায়।

বিএসএফের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, জঙ্গিদের সঙ্গে বিএসএফের গুলির লড়াই চলে। তখনই বিএসএফের দুই জওয়ান আহত হন এবং পরে তাঁদের মৃত্যু হয়। রক্তের দাগ দেখে জওয়ানরা অনুমান করছেন, গুলির লড়াইয়ে জঙ্গিরাও জখম হয়েছে। জঙ্গিদের ধরতে এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

 

Previous articleঅভিষেকের উপর হামলার প্রতিবাদে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাল নদিয়ার তৃণমূল সমর্থকরা
Next articleকিষাণ সম্মান নিধি নিয়ে সংঘাত, মোদির সঙ্গে কথা বলতে পারেন ক্ষুব্ধ মমতা