পাক জঙ্গি গোষ্ঠীর লিংকম্যানের হদিশ হুগলিতে

পাক জঙ্গি গোষ্ঠীর লিংকম্যানের হদিশ হুগলিতে। লিংকম্যানের অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা লেনদেনের তথ্য প্রমাণ হাতে এসেছে জাতীয় তদন্তকারী সংস্থার হাতে। লিংকম্যানের (LinkMan) বাড়িতে হানা দেয় জাতীয় তদন্তকারী সংস্থার একটি দল।
স্থানীয় সূত্রে খবর, সাদ্দাম হোসেন নামে এক যুবকের বাড়িতেও তল্লাশি চালায় তদন্তকারী দল। সঙ্গে ছিল হুগলি রুরাল পুলিশ। যদিও সাদ্দাম কর্মসূত্রে রাজ্যের বাইরে থাকেন। সাদ্দামের বাবা শেখ আবদুল রহমান জানান, সকাল নটা নাগাদ NIA এবং জেলা পুলিশ আসে। তিন ঘণ্টা তল্লাশি চালায়। তাঁকে জানানো হয়, তাঁর ছেলের অ্যাকাউন্ট এবং এলাকার আর এক যুবক নিজাম সরকারের অ্যাকাউন্টে (Account) পাকিস্তানের একটি থেকে অ্যাকাউন্টের লেনদেন হয়েছে। সে কারণেই তল্লাশি। যদিও তাঁর ছেলে কোনো ভাবেই জড়িত নয় বলে দাবি আবদুল রহমান। ছেলের অ্যাকাউন্টে ব্যবহার করত অন্য একজন।
সূত্রের খবর, পাক জঙ্গি গোষ্ঠীর সঙ্গে হুগলির যুবকের সঙ্গে সম্পর্কের একাধিক তথ্য আছে NIA হাতে। এমনকী, পাকিস্তানের একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে লক্ষ লক্ষ টাকা লেন দেন হত ওই লিংকম্যানের অ্যাকাউন্ট থেকে।  হুগলি গ্রামীণ পুলিশকে সঙ্গে নিয়ে সরাসরি ওই যুবকের বাড়ি তারকেশ্বরের বাজেমোড়াতে হানা দেন জাতীয় তদন্তকারী সংস্থার অধিকারীকরা। বাড়িতে এই মুহূর্তে তালা লাগানো। বাড়িতে নিজাম সরকার বা তাঁর পরিবারের কোনও সদস্যের দেখা মেলেনি।


Previous articleখুব একাকিত্ব বোধ করছেন বাবুল! কেন এমন ফেসবুক পোস্ট “দলহীন” সাংসদের
Next articleপিএসজিতে মেসি! জল্পনা তুঙ্গে