হুগো বৌমাস এবং জনি কাউকো আসায় দলে শক্তি বেড়েছে, বললেন হাবাস

হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরই এএফসি কাপ ( afc cup)খেলতে উড়ে যাবে এটিকে মোহনবাগান( atk mohunbagan)। তার আগে দলকে ভালভাবে তৈরি করতে মরিয়া বাগান কোচ আন্তোনিও লোপেজ হাবাস( Antonio Lopez habas)। এএফসি কাপে প্রথম ম‍্যাচ থেকেই নিজেদের মেলে ধরতে চান তিনি।

গত মরশুমের থেকে দল অনেক আলাদা। দলে যোগ দিয়েছেন একাধিক ফুটবলার। জনি কাউকো থেকে হুগো বৌমাস। নতুন দল নিয়ে খুশি স্প‍্যানিশ কোচ। দলে দুই তারকা ফুটবলার আসায় হাবাস বলেন,” আমার মনে হয় ওরা খুব ভাল মানের ফুটবলার। গত আইএসএলে হুগো দুরন্ত ফর্মে ছিল। মুম্বই সিটি আইএসএল চ‍্যাম্পিয়ন হওয়ার পিছনে ওর দারুণ ভূমিকা ছিল। ও দলে আসায় দলের আক্রমণ বাড়ল। রয় কৃষ্ণার সঙ্গে ওর যুগলবন্দী আশা করি দলের পক্ষে ভাল হবে। আর জনি কাউকো বড় মাপের ফুটবলার। দলটায় অবশ্যই শক্তি বাড়ল।

১৮ তারিখ এএফসি কাপের অভিযান শুরু করতে চলেছে বাগান ব্রিগেড। হাতে আর মাত্র কয়েকটা দিন, তারপরই নামবে হাবাসের দল। এএফসি কাপ নিয়ে বাগান কোচ বলেন,” আমাদের কাছে প্রতিপক্ষ নিয়ে বিশেষ কিছু  তথ‍্য নেই। তাই সবাইকেই  সমান গুরুত্ব দিয়েই ভাবছি আমরা। ফুটবলে যখন তখন ম‍্যাচ ঘুড়ে যেতে পারে। তাই কাউকেই হালকা ভাবে নিচ্ছি না আমরা। ”

আরও পড়ুন:চোটের কারণে দ্বিতীয় টেস্টে অনিশ্চিত শার্দুল ঠাকুর, চিন্তায় টিম ইন্ডিয়া

 

Previous articleমায়ের হাতেই মাতৃ আরাধনা, আশ্বিনের শারদপ্রাত মুখরিত হবে ৪ মহিলা পুরোহিতের মন্ত্রোচ্চারণে
Next articleবর্ধমান হস্টেল চত্বরে জুনিয়র চিকিৎসকের রক্তাক্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা