ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করা নিয়ে তুমুল ঝামেলায় জড়ালেন সুভাষ-মনোরঞ্জন

ইনভেস্টোর কোম্পানি শ্রী সিমেন্টের ( Sree cement) মূল চুক্তিপত্রের সই করা নিয়ে, তুমুল ঝামেলায় জড়ালেন ইস্টবেঙ্গলের ঘরের ছেলে প্রাক্তন ফুটবলার সুভাষ ভৌমিক( subhash bhoumick) এবং মনোরঞ্জন ভট্টাচার্য( manoranjan bhattacharya)  । স্পোর্টস ডে উপলক্ষ্যে লাল-হলুদ ক্লাবে হাজির ছিলেন প্রাক্তন ফুটবলাররা। সেখানেই চুক্তিপত্রের সই নিয়ে মতবিরোধ দেখা দিল দুই প্রাক্তনীর মধ‍্যে। যা নিয়ে বেশ অস্বস্তিতে লাল-হলুদের অন্দর মহল।

শুক্রবার প্রাক্তন সচিব প্রয়াত দীপক দাসের জন্মদিন উপলক্ষে ‘স্পোর্টস ডে’ অনুষ্ঠান পালন করা হয় ক্লাব তাঁবুতে। সেখানেই শ্রী সিমেন্টের চুক্তিপত্রে সই করা নিয়ে মত বিরোধ দেখা দেয় সুভাষ ভৌমিক এবং মনোরঞ্জন ভট্টাচার্যের মধ‍্যে। সূত্রের খবর  মনোরঞ্জন ভট্টাচার্যের বক্তব্য, ইনভেস্টোর কোম্পানির মূল চুক্তিপত্রে সই করে দেওয়া ইস্টবেঙ্গল ক্লাবের। আর এখানেই বিরোধীতা করেন আরেক প্রাক্তন ফুটবলার সুভাষ ভৌমিক। তিনি বলেন সই করলে ক্লাবের ক্ষতি। এই নিয়ে কথা কাটাকাটি শুরু হয়ে যায় দুজনের মধ‍্যে।

এই নিয়ে অবশ‍্য মনোরঞ্জন ভট্টাচার্য সোজাসুজি কিছু না বললেও, তিনি বলেন “দুজনের মধ‍্যে কথা কাটাকাটি হতেই পারে। তবে কী নিয়ে ঠিক কথা কাটাকাটি হয়েছে, সে নিয়ে কোন মন্তব্য করব না।” এ বিষয়ে মুখ খুলতে চাননি সুভাষ ভৌমিকও।  তিনি বলেন, আমাকে কিছু না জিজ্ঞাসা করে, যা জিজ্ঞেস করার মনোরঞ্জনকে করুন।”

আরও পড়ুন:মেসির পর কি এবার পিএসজিতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? জল্পনা তুঙ্গে

 

Previous articleকরোনা আবহে এবারও ভার্চুয়াল সভা টিএমসিপি-র, বক্তব্য রাখবেন মমতা
Next articleমুখ্যমন্ত্রীর বাড়িতে হোম-যজ্ঞে জগন্নাথ দয়িতাপতি