ইস্টবেঙ্গলের কার্যকরী কমিটির বৈঠকের মাঝে মধ্যস্থতাকারীর ফোন, শুক্রবার ফের বৈঠক ক্লাব তাঁবুতে

চুক্তি জোট অব‍্যাহত ইস্টবেঙ্গলে( EastBengal)। আজও হল মূল চুক্তি পত্রে সই। যার ফলে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের( Sree cement) সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি নিয়ে জোট রইল অব‍্যাহত।

গত সোমবারই বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের পক্ষ থেকে পাঠিয়ে দেওয়া হয়েছিল নতুন চুক্তিপত্র। কিন্তু সেই চুক্তিপত্র দুটো শর্ত মানতে রাজি ছিল না ক্লাব কর্তারা। এমত অবস্থায় বৃহস্পতিবার বিকেলএ ক্লাবে বসে কার্যকরী কমিটির বৈঠক। কিন্তু সেই বৈঠক মাঝপথে হঠাৎই হয়ে যায় বন্ধ। ক্লাবের পক্ষ থেকে দাবি, বৈঠকের মাঝেই ফোন আসে মধ্যস্থতাকারীর। ইস্টবেঙ্গল ক্লাব এবং শ্রী সিমেন্টের মধ্যে যাঁরা মধ্যস্থতা করিয়েছেন, তাঁদের পক্ষ থেকে বৈঠকের মাঝে ফোন আসে।সেখানে বলা হয়, শুক্রবার সকালে তারা ক্লাবের সঙ্গে বসতে চায়। সেই কারণে বৃহস্পতিবারের বৈঠক মাঝপথে বন্ধ করে দেয়।

এদিন ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে বলা হয়, বৈঠকের মাঝেই মধ্যস্থতাকারীর ফোন আসে। তাঁরা বৈঠকে বসতে চান। শুক্রবার সকালে মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের বৈঠক হওয়ার কথা। এবং সন্ধ্যাবেলায় বসবে ফের কার্যকরী কমিটির বৈঠক।

এদিকে সূত্রের খবর,এক সপ্তাহের বেশি অপেক্ষা করবে না শ্রী সিমেন্ট। কারণ ফুটবলারদের সই করানোর শেষ দিন ৩১ আগস্ট। হাতে সময় কম। তাই তারা এক সপ্তাহের বেশি অপেক্ষা করবে না বলেই জানিয়েছেন।

আরও পড়ুন:পিছল রঞ্জি ট্রফি, জানাল বিসিসিআই

 

Previous articleহঠাৎই এসএসকেএমে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী
Next articleধাক্কা খেল শেয়ারবাজার, ১৬২ পয়েন্ট নামল সেনসেক্স