রাজ্যের বিরুদ্ধে কেন্দ্রের এজেন্সি ব্যবহার: ডেরেকের টুইটে চূড়ান্ত কটাক্ষ

রাজ্যের বিরুদ্ধে বিজেপি (Bjp) সরকারের কেন্দ্রীয় এজেন্সি ব্যবহার নিয়ে চূড়ান্ত কটাক্ষ করলেন তৃণমূলের (Tmc) রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন (Derek O’Brian)। রবিবার, নিজের টুইটার হ্যান্ডেলে (Twitter Handel) তিনি লেখেন, “দিল্লির একটি চড়ুইপাখি আমাকে বলল, নতুন সিবিআই প্রধান হয়তো কয়েকজন শীর্ষ আধিকারিককে নির্দেশ দিয়েছেন, তাঁরা যেন খুব নির্লজ্জভাবে কাজ না করেন। বিরোধীদের হয়রান করলে কেবল একটি দলেরই লাভ হয়।

আরও পড়ুন: ত্রিপুরা: সুবল ভৌমিকের হাত ধরে বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগ দিলেন ৫৪ জন নেতা-কর্মী

সুতরাং HeMan (HM)-এর একটি নতুন পরিকল্পনা আছে। তিনি এখন এক্সট্রিমলি ডেডিকেটেড (ED) ডিরেক্টরের মাধ্যমে সমস্ত মামলা নিয়ে যাচ্ছেন। যিনি এইচএম-র আজ্ঞাবহ।”

 

সম্প্রতি রাজ্যে ভোট পরবর্তী হিংসার তদন্তে এসেছেন সিবিআই (CBI) আধিকারিকরা। বেছে বেছে তাঁরা বিজেপি নেতাদের খুনের তদন্তে তাঁদের বাড়ি যাচ্ছেন। এই পরিস্থিতিতে ডেরেকের এই টুইট অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। টুইটে কারও নাম করেননি তৃণমূল সাংসদ। কিন্তু এখানে HM বলতে ঠিক কাকে তিনি বুঝিয়েছেন সেটা স্পষ্ট। একইসঙ্গে এক্সট্রিমলি ডেডিকেটেড যার আদ্যক্ষর ED সেটাও কোন কেন্দ্রীয় সংস্থাকে বলা হচ্ছে তাও স্পষ্ট। যদিও ডেরেক এই টুইটে তাদের কোনও নাম উল্লেখ করেননি। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দুজনেই অভিযোগ করেছেন, রাজনৈতিকভাবে এঁটে উঠতে না পেরে কেন্দ্রীয় এজেন্সি দিয়ে চাপ সৃষ্টি করার চেষ্টা করছে কেন্দ্রের বিজেপি সরকার। এর প্রেক্ষিতেই ডেরেকের এই টুইট বলে মত রাজনৈতিক মহলের।

advt 19

 

Previous articleএবার জনপ্রিয় লোকশিল্পী ফাওয়াদ আন্দারাবিকে খুন করল তালিবানরা
Next articleশিক্ষক-পুত্র ভরণপোষণ দেয় না! অভিযোগ তুলে তারকেশ্বর থানার দ্বারস্থ বৃদ্ধ