দিনের শেষে ৩ উইকেট হারিয়ে ৫৩ রান ইংল‍্যান্ডের, দুই উইকেট নেন বুমরাহ

ভারত-ইংল‍্যান্ড ( India-England)চতুর্থ টেস্টে দিনের শেষে ৩ উইকেট হারিয়ে ৫৩ রান ইংল‍্যান্ডের। ১৩৮ রানে এগিয়ে ভারতীয় দল( india team)। এদিন ম‍্যাচে আন্তর্জাতিক ক্রিকেটে ২৩ হাজার রান হয়ে গেল ভারত অধিনায়ক বিরাট কোহলির(virat kohli)।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন ইংল‍্যান্ড অধিনায়ক জো রুট।প্রথমে ব‍্যাট করতে নেমে প্রথমদিনেই ১৯১ রানে ইনিংস শেষ করে বিরাট কোহলিরা। চতুর্থ টেস্টেও ব‍্যাটিং ব‍্যর্থতায় ভুগল টিম ইন্ডিয়া। মাত্র ১১ রান করেন রোহিত শর্মা। কে এল রাহুল করেন ১৭। গত ম‍্যাচে দরন্ত ব‍্যাটিং করা চেতেশ্বর পুজারা করেন ৪ রান। ৫০ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। এদিন ম‍্যাচে নেমে রেকর্ড গড়লেন বিরাট। আন্তর্জাতিক ক্রিকেটে ২৩ হাজার রান করলেন কোহলির। বিশ্বের দ্রুততম ক্রিকেটার হিসেবে এই কীর্তি স্থাপন করলেন তিনি। ৪৯০ ইনিংসে এই রান এসেছে কোহলির। সচিন তেন্ডুলকরের থেকে ৩২টি ইনিংস কম খেলেছেন তিনি। ম‍্যাচে এদিন ১০ রান করেন রবীন্দ্র জাদেজা। ১৪ রান করেন ঋষভ পন্থ। ৫৭ রান করেন শার্দুল ঠাকুর। ইংল‍্যান্ডের হয়ে ৪ উইকেট নেন ক্রিশ ওকস। ৩ উইকেট নেন রবিনসন। একটি করে উইকেট নেন জেমস অ‍্যান্ডারসন এবং ওভারটন।

ভারতের ১৯১ রানের তারা করতে নেমে ব‍্যাকফুটে চলে যায় ইংল‍্যান্ড। শুরুতেই উইকেট হারায় দুই ওপেনার ররি বার্নস এবং হাসিব হামিদ। ৫ রান করেন বার্ন। শূন‍্য রান করেন হামিদ। রুট করেন ২১। ইংল‍্যান্ডের হয়ে এখন ক্রিজে রয়েছেন মালান এবং ওভারটন। ভারতের হয়ে দুটি উইকেট নেন যশপ্রীত বুমরাহ। একটি উইকেট নেন উমেশ যাদব।

আরও পড়ুন:রেলওয়ে এফসিকে ২-০ গোলে হারাল মহামেডান স্পোর্টিং, ম‍্যাচের সেরা ফৈয়াজ

 

Previous articleসংবাদমাধ্যমের একাংশের কড়া সমালোচনা করল সুপ্রিম কোর্ট
Next articleউপনির্বাচন হচ্ছেই, শুক্রবারই বৈঠকে কমিশনের ফুল বেঞ্চ!