আকস্মিক! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত সিদ্ধার্থকে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মারা যান তিনি। হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এরপরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। জনপ্রিয় অভিনেতার অকালপ্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

আরও পড়ুন:‘ডোন্ট লাভ মি বিচ’ লিখে কারামুক্তির পর ফের ভাইরাল পরীমনি

মডেল হিসেবেই ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর বেশ কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান।  ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। এর পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি সিদ্ধার্থকে। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।এছাড়াও ‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শোতেও সঞ্চালক হিসেবে বেশ কিছুদিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। এর পর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন সিদ্ধার্থ। এই রিয়্যালিটি শো-তেও তিনি জয়ী হয়েছিলেন।

১৯৮০-র ১২ ডিসেম্বর মুম্বইতে জন্ম হয় সিদ্ধার্থর। মুম্বইতেই পড়াশুনো শেষ করে মডেলিং দুনিয়ায় পা রেখেছিলেন। তারপর থেকে একের পর এক সাফল্য ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁকে সাফল্য এনে দিয়েছিল। কিন্তু সাফল্যের শিখরে ওঠার আগেই থেমে গেল সিদ্ধার্থর জীবন। তাঁর এই আকস্মিক প্রয়াণে স্বভাবতই শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি।

advt 19

Previous articleতবলা প্রতিযোগিতায় বিশ্বমঞ্চে নজর কাড়ল শিলিগুড়ির ৩ বাদক
Next articleপূর্ব ভারতে প্রথম: ১৫-র বেশি রোগীর হিপ প্রতিস্থাপন করে কীর্তি সন্তোষ কুমারের