মমতার বিরুদ্ধে লড়তে গেরুয়া শিবিরের প্রার্থী প্রিয়াঙ্কা!

বিধানসভা নির্বাচনে এন্টালি কেন্দ্র থেকে লড়ে কার্যত পর্যদস্তু হন তৃণমূলের স্বর্ণকমল সাহার কাছে। ৫৮ হাজার ভোটে হারেন। ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে সেই প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকেই প্রার্থী করতে চলেছে গেরুয়া শিবির। সব ঠিকঠাক থাকলে মমতার বিরুদ্ধে লড়তে মাঠে নামানো হচ্ছে হাইকোর্টের আইনজীবী প্রিয়াঙ্কাকে।

‘বাংলার মেয়ে’ মমতার মোকাবিলায় শেষ পর্যন্ত মহিলা প্রার্থীকেই টিকিট দিচ্ছে বিজেপি। ৪১ বছর বয়সী প্রিয়াঙ্কা হাজরা ল কলেজ থেকে আইনে স্নাতক। বিজেপি যুব মোর্চার ভাইস প্রেসিডেন্ট প্রিয়াঙ্কা কলকাতা হাইকোর্টের আইনজীবী। বাংলায় ভোট পরবর্তী অশান্তি মামলায় রাজ্যের বিরোধী পক্ষের আইনজীবী তিনি।

ভবানীপুরে প্রার্থী খুঁজতে গিয়ে কার্যত নাজেহাল অবস্থা হয় গেরুয়া শিবিরের। মঙ্গলবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, ভবানীপুরে এই সময় ভোটের জন্য প্রস্তুত ছিল না বিজেপি। ভবানীপুর কেন্দ্রে প্রার্থী হিসাবে অনেকের নাম নিয়েই আলোচনা হয়েছে। কিন্তু অনেকেই এই সময়ে প্রার্থী হতে রাজি হচ্ছেন না।
মমতার বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী হওয়ার দৌড়ে ছিলেন কাঁকুড়গাছিতে নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকার, দলের প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়, রাজ্য সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়, বিধানসভা ভোটে বোলপুরের পরাজিত প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়, ভবানীপুরের পরাজিত প্রার্থী রুদ্রনীল ঘোষ এবং এন্টালির পরাজিত বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

 

advt 19

 

Previous articleকৃষক আন্দোলনে উত্তাল হরিয়ানা, সচিবালয় ঘেরাও চলছে
Next articleসাত দেশের পর্যটকদের জন্য দমদম বিমানবন্দরে বিশেষ সতর্কতা ! কেন জানেন?