নিম্নরুচির পরিচয় দিলীপ ঘোষের: চড়কাণ্ডের তীব্র নিন্দা তৃণমূল নেতৃত্বের

দলীয় কর্মীর দেহ নিতে গিয়ে পুলিশের গায়ে হাত তুললেন বিজেপি নেতা। আর দলীয় নেতাকে সমর্থন করলেন রাজ্য বিজেপির সভাপতি। নিম্নরুচির পরিচয় বলে তীব্র ভর্ৎসনা কুণাল ঘোষের (Kunal Ghosh)।

বিজেপি কর্মী অভিজিৎ সরকারের শেষযাত্রা নিয়েও ধুন্ধুমার ঘটাল গেরুয়া শিবির। অভিযোগ, বৃহস্পতিবার মর্গ থেকে বিজেপি (Bjp) কর্মীর দেহ বের করতে গিয়ে পুলিশ টালবাহানা করে। দেহ লোপাটের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন মৃত বিজেপি কর্মীর পরিবার।আদালতের নির্দেশে অভিজিৎ সরকারের দেহ আনতে গিয়ে এনআরএস হাসপাতালের মর্গে বচসায় জড়ান বিজেপির নেতা-কর্মীরা। এই অবস্থায় হোমগার্ডকে চড় মারেন বিজেপি নেতা দেবদত্ত মাজি (Debdatta Maji)। যদিও পরে ঘটনার কথা স্বীকার-অস্বীকার কিছুই করেননি দেবব্রত।

আরও পড়ুন-ত্রিপুরায় সংবাদমাধ্যমের ওপর হামলার নিন্দায় সরব শুভাপ্রসন্ন- নচিকেতা- সুবোধ সরকাররা

কিন্তু দেবদত্তর কাজে সায় দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। “হোমগার্ডকে মেরে ঠিক করেছে” বলে মন্তব্য করাই নয়, দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “আমার গায়ে হাত দিলে, বুকে পা তুলে দেব”।

একজন বিজেপি নেতা কর্তব্যরত পুলিশকে থাপ্পড় মারলেন আর সেখানে রাজ্য সভাপতি সেটা নক্কারজনকভাবে সায় দিচ্ছেন! এই ঘটনার তীব্র নিন্দা করলেন তৃণমূল কংগ্রেস শীর্ষ নেতৃত্ব। ফিরহাদ হাকিম, তাপস রায় ও কুণাল ঘোষরা বলেন, দলীয় নেতার যদি এরকম মনভাব হয় তবে কর্মীরা তো আইন হাতে তুলে নেবেনই। সরকারি কর্মীর গায়ে হাত তোলার জন্য দেবব্রত মাজিকে অবিলম্বে গ্রেফতার করা ​উচিত বলে মন্তব্য করেন তাঁরা। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক বলেন, নিম্নরুচির পরিচয় দিচ্ছেন দিলীপ।

advt 19

 

Previous articleনতুন দল গড়লেন অনীত থাপা, দার্জিলিঙে জিজেএম ভেঙে হল বিজিপিএম
Next articleঅসমে NRC-র জন্য ৩৬০ কোটি টাকার দুর্নীতির অভিযোগ