বুথস্তরের কর্মীদের আরও স্বীকৃতি: উত্তর কলকাতার সম্মেলনে বার্তা তৃণমূল শীর্ষ নেতৃত্বের

বুথস্তরের কর্মীদের স্বীকৃতি আরও বাড়াতে হবে। নেতাদের স্তাবকতা করে পদ পাওয়া যাবে না। নেতাদের উদার হতে হবে। উত্তর কলকাতা তৃণমূলের (Tmc) জেলা কর্মী সম্মেলনে এই বার্তা দিলেন শীর্ষ নেতৃত্ব। জেলা সভাপতির দায়িত্ব পেয়েই উত্তর কলকাতায় দলকে চাঙ্গা করতে বুধবার জেলা সম্মেলনের আয়োজন করেন তাপস রায় (Tapas Ray)। তাঁর ডাকে এদিন সম্মেলনে উপস্থিত ছিলেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় (Sudip Banerjee), মন্ত্রী শশী পাঁজা (Shashi Panja), সাংসদ শান্তনু সেন (Shantanu Sen), বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়, বিধায়ক অতীন ঘোষ, কুণাল ঘোষ (Kunal Ghosh), স্বপন সমাদ্দার, শান্তিরঞ্জন কুণ্ডু, শ্রেয়া পাণ্ডে (Shreya Pandye), স্মিতা বক্সি, প্রিয়াল চৌধুরী, জীবন সাহা-সহ উত্তর কলকাতার সমস্ত ওয়ার্ড কোঅর্ডিনেটর, সাংগঠনিক জেলার নেতৃত্ব, শাখা সংগঠনের নেতৃত্ব ও কর্মীরা।

 

তাপস রায় বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে যেভাবে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দলকে সংগঠিত করে এগিয়ে নিয়ে চলেছেন সেই নীতি আদর্শ মেনে সবাইকে চলতে হবে। এই সভা থেকেই ২০২৪-এ কেন্দ্র থেকে বিজেপিকে উৎখাত করার ডাক দেন তাপস রায়। তার জন্য সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াইয়ের আহ্বান জানান তিনি।

তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, কর্মীরাই দলের সম্পদ। জীবনের ঝুঁকি নিয়ে তাঁরা সংগঠনের কাজ করেন। তাঁদের প্রাপ্য স্বীকৃতি দেওয়ার কথা বলেন কুণাল। ২০২৪-এ কেন্দ্র থেকে বিজেপিকে হটানোর আগেই ২০২৩-এ ত্রিপুরা থেকে বিপ্লব দেবের সরকারকে উৎখাতের ডাক দেন কুণাল ঘোষ। তিনি বলেন, বাংলার পাশাপাশি ত্রিপুরার মানুষের সমর্থনের সেখানেও সরকার গড়বে তৃণমূল।

 

তাপস রায় ঘোষণা করেন, এবার জেলার দফতর এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট হবে।

আরও পড়ুন- ৬৮ বছর পর এয়ার ইন্ডিয়া ফিরে পেতে দরপত্র জমা দিল টাটা সন্স

advt 19

 

Previous articleআচমকা রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা তৃণমূলের অর্পিতা ঘোষের
Next articleটাইম ম্যাগাজিনের প্রথম ১০০ প্রভাবশালীর তালিকায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা