“চিটিং করেছে, বললেই হতো ছবি পাঠাতাম!” মা উড়ালপুল কাণ্ডে যোগীকে কটাক্ষ মমতার

যোগী রাজ্য উত্তর প্রদেশে মা উড়ালপুল বিজ্ঞাপন কাণ্ডে অবশেষে মুখ খুললেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ভবানীপুরের উত্তম উদ্যানে হিন্দিভাষী অবাঙালি নাগিরিকদের সঙ্গে এক সৌজন্য বৈঠকে নাম না করে যোগী অদিত্যনাথকে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর কথায়, “এখানে আমাদের উন্নয়নের কাজকে কোথাও কোথাও নিজের বলে চালিয়ে দেওয়া হচ্ছে। আসলে উন্নয়নের নামে তো এতদিন কিছু করেনি ওরা। তাই তো আমার করা বিষয়গুলি চুরি করেই কাউকে কাউকে নিজের বলে চালাতে হচ্ছে। কিন্তু কারও জিনিস এভাবে নেওয়াটা ঠিক নয়। এই ধরনের চিটিং করা কখনওই উচিত নয়। আমাকে বললেই হয়, আমি নিজেই ছবি তুলে পাঠিয়ে দিতাম।’’ প্রসঙ্গত, উত্তরপ্রদেশ সরকারের একটি বিজ্ঞাপনে কলকাতার বিখ্যাত মা উড়ালপুলের ছবি ব্যবহারের প্রসঙ্গে বৃহস্পতিবার ঠাট্টার সুরেই বিজেপি ও যোগীকে বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন হুঁশিয়ারির সুরে মুখ্যমন্ত্রী আরও বলেছেন, ‘‘আমাকে বাধা দেওয়া হলে আমি আরও এগবো। প্রয়োজনে গুজরাতে গিয়ে রাজনীতি করব। ২১ জুলাই গুজরাতে আমরা বক্তৃতা চলতে দেওয়া হয়নি। এভাবে আমাদের আটকানো যাবে না।’’

একইসঙ্গে ভবানীপুরের হিন্দিভাষী ভোটারদের তৃণমূল নেত্রীর বার্তা, তাঁর হাত শক্ত করতে আগামী ৩০ সেপ্টেম্বর বুথে গিয়ে ভোট দিন। একটিও ভোট যাতে নষ্ট না হয়, সেই আর্জি করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- “হিন্দুস্তান পাকিস্তান হবে না, কুৎসায় কান না দিয়ে ভরসা রাখুন”! হিন্দিভাষীদের বার্তা মমতার

advt 19

 

Previous articleনদীভাঙনে ক্ষতিগ্রস্তদের পাশে রাজ্য সরকার
Next articleভবানীপুর উপনির্বাচন: ত্রিমুখী লড়াইয়ের বাইরেও EVM-এ নাম থাকবে যাঁদের