খাদ্য ভবনে গিয়ে মানসকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের  

রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তৃণমূলের একের পর এক নেতা-মন্ত্রীকে কেন্দ্রীয় এজেন্সির মাধ্যমে কোণঠাসা করার চেষ্টা করছে কেন্দ্রের বিজেপি (Bjp) সরকার। সেই তালিকায় তলব করা হয়েছিল রাজ্যের মন্ত্রী মানস ভুঁইয়াকে (Manas Bhuiya)। তিনি জানান, প্রবল বৃষ্টিতে জলমগ্ন সবং বিধানসভা কেন্দ্র। সেখানের কাজ তদারকিতে ব্যস্ত তিনি। সে কারণে সিবিআই দফতরে হাজিরা দিতে পারবেন না। এরপরই আইকোর (ICore) মামলার তদন্তে মন্ত্রী মানস ভুঁইয়াকে খাদ্য ভবনে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন সিবিআইয়ের 3 আধিকারিক। দু’ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে সূত্রের খবর।

আইকোর মামলায় মানস ভুঁইয়াকে জেরা করতে চেয়ে ১৯ সেপ্টেম্বর নোটিশ পাঠানো দেয় সিবিআই। কিন্তু এলাকার বিধায়ক হিসাবে মানুষের পাশে দাঁড়ানোকেই অগ্রাধিকার দেন মানস। তাই বানভাসী পরিস্থিতিতে তিনি আসতে পারবেন না বলে জানিয়ে দিয়ে ছিলেন। এরপরই সোমবার খাদ্য ভবনে তাঁর দফতরে গিয়ে জিজ্ঞাসাবাদ করে সিবিআই।

রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে তৃণমূলের একের পর এক নেতা-মন্ত্রীকে কেন্দ্রীয় এজেন্সি দিয়ে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করার চেষ্টা চলছে। এর আগে আইকন বাংলায় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার, মানস ভুঁইয়া। সূত্রের খবর এই দুজনের বয়ান মিলিয়ে দেখবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

আরও পড়ুন- রাজ্যে নতুন চটকল তৈরিতে ৩০০ কোটি টাকা বিনিয়োগের সিদ্ধান্ত গ্লস্টারের

advt 19

 

 

Previous articleকবে হাজিরা দেবেন? খোয়াই থানার IOকে ফোন করে জানালেন কুণাল ঘোষ
Next articleমুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে আপ্লুত, দল যে দায়িত্ব দেবে পালন করব: বাবুল