শোভন-বৈশাখীর নাচ: ‘এতদিনের গান গাওয়া আজ সার্থক হল’, মন্তব্য লোপামুদ্রার

সঙ্গীত জগতের চেনা মুখ লোপামুদ্রা মিত্র। দিয়েছেন একের পর এক হিট গান। গানের জন্য পেয়েছেন একাধিক পুরস্কারও। পেয়েছেন একাধিক সম্মান। কিন্তু দীর্ঘ কেরিয়ারে এতদিন পর গায়িকার মনে হয়েছে তাঁর গান গাওয়া সার্থক। কিন্তু গায়িকার হঠাৎ এরকম উপলব্ধি কেন?

ইদানিং প্রকাশ্যে আসে শোভন চট্টোপাধ্যায়ের চারিদিকে ঘুরে ঘুরে তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাচের একটি ভিডিও। সেই ভিডিয়ো ঘিরে তোলপাড় কাণ্ড। রবীন্দ্রসঙ্গীতে তালে তাল মিলিয়ে হাততালি দিচ্ছেন প্রাক্তন মেয়র শোভন। আর তাঁর চারপাশে শাড়ি পরে ঘুরে ঘুরে নাচছেন বান্ধবী বৈশাখী। সেই ভিডিয়ো নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শুরু হয় মিম এবং ট্রোলের বন্যা।

শোভন-বৈশাখী যে গানে নেচেছিলেন তা ছিল লোপামুদ্রা মিত্রর কণ্ঠে ‘মম চিত্তে নিতি নৃত‍্যে’। এই নাচের পরই সোশ‍্যাল মিডিয়ায় লোপামুদ্রা লিখেছেন, ‘এতদিনের গান গাওয়া আজ সার্থক হল’। ব‍্যস, এতটুকুই। কিন্তু যার যা বোঝার সে সেটা বুঝে গিয়েছে। কমেন্ট করেছেন রাঘব চট্টোপাধ‍্যায় এবং সুমন বন্দ‍্যোপাধ‍্যায়‌ও। হাসির বন‍্যা লোপামুদ্রার পোস্টেও। নাম না করে সোশ‍্যাল মিডিয়ায় ব‍্যঙ্গ করেছেন অভিনেতা জয়জিৎ ব‍ন্দ্যোপাধ্যায়ও। তিনি লিখেছেন, ‘কি লাচ লাচলো গো এ রবীন্দ্র নেত্ত??!! উরিবাব্বা’।

আরও পড়ুন- চতুর্থী এবং পঞ্চমীতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস কলকাতায়

advt 19

 

Previous article১৫২ তম গান্ধীজয়ন্তীতে লাদাখে উড়ল বিশ্বের সর্ববৃহৎ তেরঙ্গা
Next articleতৃতীয় দিনের শেষে চাপে অস্ট্রেলিয়া, দুরন্ত পারফরম্যান্স ঝুলন গোস্বামী এবং দীপ্তি শর্মার