ব্রেকফাস্ট স্পোর্টস

১) রাজস্থান রয়‍্যালসকে হারিয়ে আইপিএলে প্লে-অফের টিকিট কার্যত পাকা করে ফেলল কলকাতা নাইট রাইডার্স। এদিন সঞ্জু সামসনদের বিরুদ্ধে ৮৬ রানে জিতল ইয়ন মর্গ‍্যানের দল। ৪ উইকেট নিয়ে ম‍্যাচের সেরা শিভম মাভি।

২) পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম‍্যাচ হারের পরই, একবারে জার্সি পড়ে সোজা গ্যালারিতে উঠে যান দীপক চ‍াহার। সেখানেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন চেন্নাইয়ের এই তারকা বোলার। আর সঙ্গে সঙ্গে হ‍্যাঁ ও বলে দেন দিপকের বান্ধবীও।

৩) আইপিএলে ধোনির চেন্নাই সুপার কিংসের  বিরুদ্ধে ৬ উইকেটে জয় পেল পাঞ্জাব কিংস। ম‍্যাচের সেরা কে এল  রাহুল। ৯৮ রানে অপরাজিত তিনি।

৪) তৃতীয় ডেভেলপমেন্টাল খেলোয়াড় হিসেবে সাইখোম গৌতম সিংকে সই করাল এসসি ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানান হল ইস্টবেঙ্গল ম‍্যানেজমেন্টের পক্ষ থেকে।

৫) জয় অধরা ভারতীয় দলের। সাফ কাপে দ্বিতীয় ম‍্যাচেও ড্র করল সুনীল ছেত্রী দল। এদিন র‍্যাঙ্কিং-এ প্রায় ৯৮ ধাপ পিছিয়ে থাকা শ্রীলঙ্কার কাছে গোল শূন‍্য ড্র করল ইগর স্টিমাচের দল। এই ড্র-এর ফলে দু’ম‍্যাচে দু’পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তৃতীয় স্থানে সুনীল ছেত্রীরা।

৬) কলকাতা লিগের প্রি কোয়ার্টার ফাইনালে লাল কার্ড দেখলেও কোয়ার্টার ফাইনালে ভবানীপুরের বিরুদ্ধে খেলতে পারবেন সিরিয়ান ডিফেন্ডার শাহির শাহিন। বৃহস্পতিবার মহামেডান ক্লাবে চিঠি দিয়ে এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেয় আইএফএ।

আরও পড়ুন:কেমন যাবে আজকের দিন

advt 19

 

Previous articleদাঙ্গা: দিল্লি পুলিশকে তিরস্কারের পরই বদলি হয়ে গেলেন বিচারক
Next articleব্রেকফাস্ট নিউজ