বানচাল নাশকতার ছক, রাজধানীতে গ্রেফতার পাক জঙ্গি

বানচাল নাশকতার ছক। রাজধানীতে গ্রেফতার পাক জঙ্গি (Pakistan Terrorist)। উৎসবের মরসুমে জঙ্গি হামলা হতে পারে- গোয়েন্দা সূত্রে খবর ছিল দিল্লি পুলিশের (Delhi Police) কাছে। সেইমতো তল্লাশি চালায় দিল্লি পুলিশের স্পেশাল সেল। ধরা পড়ে সন্দেহভাজন পাক জঙ্গি। ধৃতের কাছ থেকে একটি একে-৪৭-সহ ৬০ রাউন্ড গুলি, একটি হ্যান্ড গ্রেনেড, দুটি পিস্তল ও ৫০ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। জেরায় সে জানায়, দিল্লি-সহ দেশে অন্যান্য শহরে হামলার ছক ছষেই তাকে ভারতে পাঠানো হয়। ধৃতের থেকে ভারতীয় নাগরিকত্বের জাল পরিচয়পত্রও মিলেছে বলে পুলিশ সূত্রে খবর।
দিল্লির লক্ষ্মীনগরের রমেশ পার্ক থেকে মহম্মদ আশরফ নামে ওই জঙ্গিকে গ্রেফতার করা হয়। পাকিস্তানের (Pakistan) পাঞ্জাব প্রদেশের বাসিন্দা ওই জঙ্গির বিরুদ্ধে বিস্ফোরক আইন, নাশকতা আইন-সহ একাধিক অভিযোগে মামলা রুজু করা হয়েছে।  সে রমেশ পার্ক এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকত।
উৎসবের মরসুমে দিল্লিতে জঙ্গি হামলা হতে পারে বলে আগেই খবর ছিল পুলিশের কাছে। সেই মতো কড়া নজরদারি চালানো হয়। বিশেষ করে বাইরে থেকে আসা ভাড়াটেদের উপর স্থানীয় সূত্র মারফত খবরাখবর নেওয়া শুরু করে পুলিশের বিশেষ দল। তার ফলেই এই সাফল্য বলে মনে করা হচ্ছে।

advt 19

 

 

 

Previous articleসঙ্গীত শিল্পী স্বপন গুপ্তের প্রয়াণ, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর
Next articleউৎসবের মধ্যেই জঙ্গি অভিযান, উপত্যকা-সহ একাধিক রাজ্যে তল্লাশি এনআইএ-র