টি-২০ বিশ্বকাপে নামার আগে ভারতের ব‍্যাটিং লাইনআপকে ভয় পাকিস্তানের ব‍্যাটিং কোচ হেডেনের

রবিবার টি-২০ বিশ্বকাপে ( t-20 world cup) পাকিস্তানের ( Pakistan) বিরুদ্ধে খেলতে নামছে ভারত ( india)। ইতিমধ্যেই এই হাইভোল্টেজ ম‍্যাচ নিয়ে উত্তেজনা তুঙ্গে। এই ম‍্যাচের আগে ভারতীয় ব‍্যাটিং লাইন-আপকে ভয় পাচ্ছেন পাকিস্তানের ব‍্যাটিং কোচ ম‍্যাথু হেডেন (Matthew Hayden)। বিশেষ করে কে এল রাহুলের ব‍্যাটিংকে সমীহ প্রাক্তন এই অজি ক্রিকেটারের।

এদিন তিনি বলেন,” আমি রাহুলকে বেড়ে উঠতে দেখেছি। পাকিস্তানের জন্য ও খুব বড় ভয়ের কারণ হতে চলেছে। রাহুলকে ছোটবেলা থেকে দেখছি। টি-২০ ক্রিকেটে ওর সংগ্রাম দেখেছি, ওর সাফল্যও দেখেছি। ঋষভ পন্থকে দেখেছি। ক্রিকেটের প্রতি ওর আলাদা রকমের একটা দৃষ্টিভঙ্গি রয়েছে। সুযোগ পেলে বিপক্ষের বোলিংকে ধ্বংস করে দিতে পারে ও। টি-২০ বিশ্বকাপে ভারতের ব‍্যাটিং লাইন শক্তিশালী।”

তবে টি-২০ বিশ্বকাপের মত মঞ্চে পাকিস্তানও তৈরি সেকথা জানান হেডেন। তিনি বলেন,”বাবর আজম, রিজওয়ান এবং ফখর জমানের উপর ভরসা আছে। বিশ্বকাপের মত মঞ্চে শান্ত থাকতে হবে পাকিস্তানের ক্রিকেটারদের। পরিস্থিতি অনুযায়ী খেলার চেষ্টা করতে হবে। অতিরিক্ত চাপ যাতে দলের মধ্যে তৈরি না হয়, সেই দিকে খেয়াল রাখতে হবে। আর আমরা সেই দিক গুলোতেই নজর রাখছি।”

আরও পড়ুন:আইপিএলে দল কিনতে এবার আগ্রহ দেখালেন দীপবীর জুটি

advt 19

 

 

Previous articleত্রিপুরায় রাজনৈতিক সন্ত্রাসবাদ চলছে: সুস্মিতা দেবের উপর হামলার কড়া নিন্দা অভিষেকের
Next articleত্রিপুরায় তৃণমূলের কর্মসূচিতে বিজেপির গুন্ডা বাহিনীর হামলা, আক্রান্ত সাংসদ সুস্মিতা