ভারত-পাকিস্তান T20 ম্যাচ দেশের স্বার্থবিরোধী: ক্ষুব্ধ বাবা রামদেব

দীর্ঘ বিরতির পর ফের একবার ২২ গজের যুদ্ধে মুখোমুখি ভারত-পাকিস্তান। রবিবার এই মহাযুদ্ধের মধ্য দিয়েই টি২০ ওয়ার্ল্ড কাপে(T20 World Cup) যাত্রা শুরু করছে কোহলি ব্রিগেড। ভারত-পাকিস্তান ম্যাচকে ধীরে রীতিমতো উত্তেজিত ক্রিকেটপ্রেমীরা। তবে এই ম্যাচ নিয়ে মোটেই খুশি নন যোগগুরু রামদেব(Ramdev)। বরং ভারত-পাকিস্তান(India-Pakistan) ২২ গজের এই যুদ্ধ নিয়ে রীতিমতো ক্ষোভ উগড়ে দিলেন তিনি।

আরও পড়ুন:অমরিন্দরের পাক বান্ধবীর ISI যোগ, তদন্ত করবে পাঞ্জাব সরকার

সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয় ভারত পাকিস্তান ম্যাচ সম্পর্কে তার বক্তব্য ক্রিকেট ও সন্ত্রাস একইসঙ্গে চলতে পারে না। এই ম্যাচ জাতীয় স্বার্থবিরোধী। সংবাদমাধ্যমে রামদেব জানান, “আমার মনে হয় এই ক্রিকেট ম্যাচটি এমন একটি পরিস্থিতিতে আয়োজন করা হচ্ছে, যেখানে রাষ্ট্রধর্ম লঙ্ঘন করা হচ্ছে। এই ম্যাচ স্পষ্টতই দেশের স্বার্থের বিরোধী। ক্রিকেট খেলা এবং সন্ত্রাসের খেলা একই মঞ্চে দুটো একসঙ্গে সম্ভব নয়।” প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে জম্মু-কাশ্মীরে লাগাতার সন্ত্রাসী হামলা চালিয়েছে জঙ্গীরা। পাল্টা সেনাবাহিনীর এনকাউন্টারে মৃত্যু হয়েছে বহু জঙ্গির। জম্মু-কাশ্মীরের এই উত্তপ্ত পরিস্থিতি পিছনে বরাবরই হাত রয়েছে প্রতিবেশী দেশ পাকিস্তানের। সেই ইস্যু টেনে এনেই এদিন ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন রামদেব।

এদিকে আজ দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে হবে হাইভোল্টেজ এই ম্যাচ। ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে ভারত-পাক ম্যাচ। ভারত-পাকিস্তান ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-১ হিন্দি ও স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি ও স্টার গোল্ড চ্যানেলে। এছাড়াও Disney+Hotstar-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং।

advt 19

 

Previous articleআজ পাঁচদিনের সফরে উত্তরবঙ্গ যাচ্ছেন মুখ্যমন্ত্রী
Next articleএক যুগ পর বাড়তে চলেছে দেশলাইয়ের দাম