বিজেপি-ভাইরাসের ভ্যাকসিন মমতা: দিনহাটায় ডবল ডোজের দিন ঘোষণা অভিষেকের

করোনাভাইরাসের ভ্যাকসিন কোভ্যাকসিন। আর বিজেপি নামক ভাইরাসের ভ্যাকসিন মমতা বন্দ্যোপাধ্যায়- কোচবিহারের দিনহাটা বিধানসভা কেন্দ্রে দলীয় প্রার্থীর প্রচার সভা থেকে মন্তব্য তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Bandyopadhyay)। মন্ত্রী হওয়ার বাসনায় দিনহাটায় ইস্তফা দিয়েছেন বিজয়ী বিজেপি (BJP) প্রার্থী। ৩০ তারিখ সেখানে উপনির্বাচন। সোমবার, তৃণমূল প্রার্থী উদয়ন গুহর (Udayan Guha) সমর্থনে প্রচারে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “শুধু বাংলা নয়, দেশকে পথ দেখাবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)”।

আরও পড়ুন- পুরীর মন্দিরে চালু হল সনাতনি পোশাকবিধি

অভিষেক বলেন, “করোনাভাইরাসের বিরুদ্ধে যেমন ভ্যাকসিন (Vaccine) কোভিশিল্ড, তেমন বিজেপি নামক ভাইরাসের ভ্যাকসিন হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যার একটা ডোজ হবে ৩০ অক্টোবর। আরেকটা ডোজ ২০২৪-এ।”

পাশাপাশি তিনি বলেন, শুধু বাংলা নয়, এবার বাংলার বাইরেও জোড়াফুলের ফুটবে। আগামী তিনমাসের মধ্যে গোয়াতে জোড়াফুল ফুটবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সরকার গঠন হবে।

অভিষেকের দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় দল দেখেন না। “রাজনৈতিক দল যার যার; জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের, মা-মাটি-মানুষের সরকার সবার”

প্রচার সভা থেকে নাম না করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোপ দাগেন অভিষেক। বাংলাদেশের মৃত্যুর ঘটনা নিয়ে এই রাজ্যে রাজনৈতিক ফায়দা তুলতে চাইছে বিজেপি। পাশাপাশি, মোদি সরকারকেও নিশানা করেন তৃণমূল সাংসদ।

অভিষেক বলেন, “বাংলা যেমন নিজের মেয়েকে চায়, দিনহাটাও নিজের ছেলেকেই চায়। আপনারা মাথা উঁচু করে নিজের ভোট নিজে দিন। আর উদয়ন গুহ আগামী পাঁচ বছর  মাথা নীচু করে আপনাদের জন্য কাজ করবেন”। ৩০ তারিখ তিন নম্বর বোতাম টিপে তৃণমূলকে ভোট দিয়ে বিজেপিকে কোচবিহার থেকে ভোকাট্টা করার বার্তা দেন অভিষেক।

advt 19

 

 

 

Previous articleআজ আসছেন না অনন্যা, পিছিয়ে গেল জিজ্ঞাসাবাদের দিন
Next article‘দেশ থেকে বিজেপিকে হটাতে ইতিমধ্যেই তোড়জোড় শুরু করেছে তৃণমূল কংগ্রেস’: সায়নী