মহম্মদ শামির পাশে দাঁড়ালেন সচিন, সেহবাগ, ইফরান পাঠান থেকে যুজবেন্দ্র চ‍্যাহালরা

এবার মহম্মদ শামির ( Mohammad Shami) পাশে দাঁড়ালেন সচিন তেন্ডুলকর( Sachin Tendulkar), বীরেন্দ্র সেহবাগ( virender sehwag), ইফরান পাঠান ( irfan pathan) থেকে যুজবেন্দ্র চ‍্যাহালরা (yuzvendra chahal)। পাকিস্তানের কাছে ভারতের ১০ উইকেটে হারের পরই ভারতীয় দলের এই ডানহাতি পেসারকে ‘দেশদ্রোহী’ আখ্যা দিতে ছাড়েনি আক্রমণকারীরা। এমনকি শামির ইনস্টাগ্রামে অ্যাকাউন্টেও এই আক্রমনের ঝড় দেখা যায়। আর এই দেখে সরব হন ভারতের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা। পাকিস্তানের বিরুদ্ধে ৩.৫ ওভার বল করে ৪৩ রান দেন শামি। আর তারপরেই শামিকে নিয়ে আক্রমণের ঝড় ওঠে সোশ‍্যাল মিডিয়ায়।

এদিন ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর শামির পাশে দাঁড়িয়ে তাঁর টুইটারে লেখেন,” আমরা যখন টিম ইন্ডিয়াকে সমর্থন করি, তখন টিম ইন্ডিয়ার প্রত্যেক সদস্যকে সমর্থন করি। মহম্মদ শামি এক জন বিশ্বমানের বোলার। ওর দায়বদ্ধতা নিয়ে প্রশ্নই ওঠে না। আর যে কোনও ক্রীড়াবিদের মতো ওরও একটা খারাপ দিন যেতে পারে। আমি শামি এবং টিম ইন্ডিয়ার পাশে আছি।

সেহবাগ শামি পাশে দাঁড়িয়ে বলেছেন,” মহম্মদ শামির প্রতি এ ধরনের বিদ্রুপ আমাকে অবাক করেছে। আপনারা কি ভুলে গেলেন, দেশকে ও কত সম্মান এনে দিয়েছে? ভারতীয় দলের টুপি ও জার্সি এক বার কেউ পরে নিলে দেশকে কখনও অসম্মান করতে পারে না। মনে-প্রাণে সে চাইবে দেশকে জেতাতে। পরের ম্যাচে দেখিয়ে দাও তুমি কী করতে পারো শামি। তোমার পাশে আছি শামি।”

শামির উদ্দেশে যুজবেন্দ্র চ‍্যাহাল লেখেন,” আমরা তোমার জন‍্য গর্ববোধ করি শামি ভাই। তোমার পাশে আমরা আছি।”

ইরফান পাঠান টুইট করে লেখেন,”ম্যাচে হার-জিত থাকবেই। তাই বলে কোনও একজনকে দোষারোপ করাটা আদৌ কি ভদ্রতা? আমরা কি পিছিয়ে যাচ্ছি? আমিও অনেক ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ভাল খেলতে পারিনি। হেরেছি, তাই বলে কখনও শুনতে হয়নি সে দেশে চলে যেতে। সোশ্যাল মিডিয়ায় এটা কী শুরু হল?”

আরও পড়ুন:ফের আইপিএলে ফিরে এসে কী বার্তা দিলেন সঞ্জীব গোয়েঙ্কা?

 

Previous articleপেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগরতলায় সুবল-কুণালের নেতৃত্বে তৃণমূলের বিক্ষোভ মিছিল
Next articleশিবপুরে আইনজীবকে ধারালো অস্ত্রের কোপ, গ্রেফতার ২