অনন্যাই কি আরিয়ানকে গাঁজা-কোকেন যোগান দিত? 

শাহরুখ-পুত্র (Shahrukh khan & Aryan Khan) আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট (WhatsApp Chat) পরীক্ষা করতে করতে চাঞ্চল্যকর একটি তথ্য পেয়েছে এনসিবি। আরিয়ান- অনন্যার (Aryan-Ananya) ২০১৯ সালের একটি কথোপকথন এখন চাঞ্চল্য ছড়িয়েছে। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডের (Ananya Pandey) হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রকাশ্যে এসেছে বলে দাবি করেছে ।

সেখানে নাকি দাবি করা হয়েছে, ২০১৯ সালের জুলাই মাসে অনন্যার কাছে গাঁজা চাইতে দেখা গেছে আরিয়ানকে। আরিয়ানের প্রশ্নের উত্তরে অনন্যা জানিয়েছেন, গাঁজার প্রচুর চাহিদা রয়েছে। তার উত্তরে আরিয়ান তাঁকে জানান, তিনি গোপনে অনন্যার কাছ থেকে গাঁজা নিয়ে নেবেন। কেউ কিছু জানতে পারবে না । ওই রিপোর্টে আরও দাবি করা হয়েছে , পরবর্তী কথোপকথনে দেখা যাচ্ছে, আরিয়ানকে অনন্যা বলছেন, তিনি মাদক যোগানের ব্যবসায় পা দিয়ে দিয়েছেন । মাদক জোগাড় করতে এখন আর কোনও অসুবিধা নেই।

শুধু তাই নয় মাদক সংক্রান্ত ব্যাপারে জড়িয়ে পড়লে যে এনসিবির ফাঁদে পড়তে হবে তাও তারা সকলেই বিলক্ষণ জানেন। সেটা তাদের হোয়াটসঅ্যাপ কথোপকথনেই বারবার উঠে এসেছে। চ্যাটে দেখা গেছে বারবার একে অপরকে এনসিবি প্রসঙ্গ তুলে মশকরা করছেন।

২০২১ সালে অন্য দুই বন্ধুর সঙ্গে কথোপকথনে আরিয়ানকে এনসিবি-র নাম নিয়ে মশকরা করতে দেখা যায়। প্রথমে তিনি কোকেন আনার পরামর্শ দেন। তার পরে এনসিবি-র নাম করে বন্ধুদের ভয় দেখান। স‌ংবাদমাধ্যমের দাবি, তদন্তকারী সংস্থার ধারণা, অনন্যা এক জন ছোটখাটো মাদক-জোগানদার। আর অনন্যার মাধ্যমেই আরিয়ান মাদক সংগ্রহ করতেন বলে দাবি এনসিবি-র।

advt 19

 

 

Previous articleচৈত্র সেলের মতো বিজেপিকে দল বেচেছে কংগ্রেস-সিপিএম: শান্তিপুরে তোপ দাগলেন অভিষেক
Next articleউত্তরাখণ্ডে তুষার ধসে বাংলার ৫ ট্রেকারের দেহ পাঠানো হল ময়নাতদন্তের জন্য