জম্মু-কাশ্মীরে পাহাড় থেকে খাদে পড়ল বাস, দুর্ঘটনায় মৃত ১১, শোক প্রকাশ প্রধানমন্ত্রীর

ভয়াবহ বাস দুর্ঘটনায়(Bus accedent) জম্মু-কাশ্মীরে মৃত্যু হল এক ১১ জনের। ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন। যাদের মধ্যে অনেকেরই অবস্থা গুরুতর। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে জম্মু- কাশ্মীরের(Jammu Kashmir) দোদা এলাকায়। আকস্মিক এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi) ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে দোদা শহর থেকে থাতরির উদ্দেশ্যে রওনা দিয়েছিল যাত্রীবাহী এই মিনিবাসটি। পাহাড়ি পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১১ জনের। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে লাগায় সেনাবাহিনী। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার কাজ চলছে। দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসার পর মৃতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে কেন্দ্রের তরফে।

আরও পড়ুন:“ত্রিপুরায় বাড়ছে এনার্জি, আসছেন অভিষেক ব্যানার্জি”, আগরতলা সভার আগে ভিডিও বার্তা তৃণমূলের

শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটারে তিনি লেখেন, অত্যন্ত দুঃখজনক দুর্ঘটনা ঘটেছে ঘটেছে জম্মু-কাশ্মীরের দোদায়। আমি মৃতের পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাচ্ছি। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন জম্মু-কাশ্মীরের গভর্নর মনোজ সিনহা দুর্গতদের চিকিৎসা ও সাহায্যের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আশা করব আহতরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

 

Previous article“ত্রিপুরায় বাড়ছে এনার্জি, আসছেন অভিষেক ব্যানার্জি”, আগরতলা সভার আগে ভিডিও বার্তা তৃণমূলের
Next articleভুল ভাবছেন রাহুল গান্ধী! তীব্র কটাক্ষ পিকের, বিজেপি প্রসঙ্গে চাঞ্চল্যকর মন্তব্য