‘খড়দহের মানুষ আমাকে সবসময় পাশে পাবেন’, রেকর্ড জয়ের পর বললেন শোভনদেব

‘খড়দহের মানুষ আমাকে সবসময় পাশে পাবেন।’ রেকর্ড জয়ের পর বললেন তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। গণনা শেষ হতেই উড়ল সবুজ আবির। জয়ধ্বনি দিয়ে খড়দহের (Khardah) মানুষ বরণ করে নিলেন শোভনদেব চট্টোপাধ্যায়কে (Sovandeb Chatterjee)। ১,১৪,০৮৬ ভোট পেয়ে তৃণমূল কংগ্রেসের (TMC) প্রত্যাশার জয় হল রেকর্ড ব্যবধানে।

আরও পড়ুন: বিশ্বাসঘাতকতা করেছিলেন বিজেপির নিশীথ প্রামাণিক, জবাব দিল দিনহাটাবাসী

এদিকে বিজেপি সিপিএমের হারের হাড্ডাহাড্ডি লড়াই। নির্বাচন কমিশন সূত্রে খবর অবশেষে জামানত বাজেয়াপ্ত। ২০,২৫৪ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে বিজেপি(BJP), সিপিএমের (CPM) ঝুলিতে ১৬,১১০ ভোট। ভোটের দিন বিজেপি প্রার্থীর নাটক, প্ররোচনা ও তৃণমূল কর্মীদের উপর আক্রমণের যোগ্য জবাব দিল খড়দহবাসী। জয়ের রেকর্ড ব্যবধান বুঝিয়ে দিল খড়দহবাসী আছেন উন্নয়নের সঙ্গে।

শোভনদেব বলেন, ‘লক্ষ্মীর ভাণ্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড করেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কথা রেখেছেন। মানুষ উন্নয়নকে ভোট দিয়েছেন। আমার রাজনৈতিক জীবনে সব থেকে বেশি ভোটে জিতলাম খড়দহে। আমি খড়দবাসীর কাছে কৃতজ্ঞ। এলাকার উন্নয়নের জন্য সপ্তাহে তিনদিন আমি এখানে থাকব। খড়দহের মানুষ আমাকে সবসময় পাশে পাবেন।’ বিজেপি ও সিপিএমের জামানত বাজেয়াপ্ত প্রসঙ্গে তিনি বলেন, ‘ওদের কর্মপদ্ধতির কারণেই আগামীতে ওরা নিঃশেষ হয়ে যাবে। তিনি আরও বলেন খড়দহের মানুষ আমার উপর আস্থা রেখেছেন, এবার খড়দহের সমস্যা সমাধানের মধ্যে দিয়ে আস্থা পূরণ শুরু করবো।’

 

 

Previous articleরবিরঞ্জনের প্রয়াণে শোকবার্তা মুখ্যমন্ত্রীর
Next articleবিজেপির মিথ্যাচারের জবাব, শান্তিপুরের মানুষ বাছলেন ব্রজকিশোর গোস্বামীকেই