অবসর ভেঙে ফের মাঠে নামছেন যুবরাজ, নিজেই জানালেন সেকথা

অবসর ভেঙে ফের মাঠে নামতে চলেছেন যুবরাজ সিং( Yuvraj Singh)। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এমনই পোস্ট করে ইঙ্গিত দিলেন স্বয়ং যুবরাজ। শুধু তাই নয়, ভারতীয় দলের বলয়ের মধ্যে ঢোকার একটা ইঙ্গিত দিয়েছেন তিনি।

চলতি টি-২০ বিশ্বকাপে (t-20 world cup)  একেবারে ফর্মে নেই ভারতীয় দল ( india team) । তারই মাঝে যুবরাজের এই টুইট রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে ক্রিকেট বিশ্বে। এদিন যুবরাজ তাঁর সোশ্যাল মিডিয়ায়  ইংল্যান্ডের বিরুদ্ধে শতরানের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, “ঈশ্বর আপনার ভাগ্য নির্ধারণ করে। মানুষের ডাকে আমি ২০২২ সালের ফেব্রুয়ারিতে আবারও মাঠে ফিরব আশা করি। এর থেকে ভালো মুহুর্ত কিছুই হয় না। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ, এগুলি আমার কাছে সব। ভারতকে সমর্থন করতে থাকুন, এটি আমাদের দল এবং একজন সত্যিকারের সমর্থক এই কঠিন সময়ে নিজের সমর্থন জানাবে।”

রইল সেই পোস্ট-

https://www.instagram.com/tv/CVv7NX3DKjg/?utm_medium=copy_link

আর যুবরাজের এই পোস্টের পরই শুরু হয়েছে জল্পনা। কেন হঠাৎই এই পোস্ট করলেন যুবরাজ। নিজের প্রত্যাবর্তনের খবর জানাতে গিয়ে চলতি বিশ্বকাপে ভারতীয় দলের খারাপ পারফরম্যান্সের কথাই বা কেন তুলে ধরলেন, কেনই বা ভারতীয় দলকে সমর্থন করার আর্জি জানালেন তিনি, তা নিয়েই জল্পনা তুঙ্গে তবে কী দেশের জার্সিতে ফের মাঠে নামবেন তিনি?

২০১৭ সালে অবসর নেন যুবরাজ। তারপর বিশ্বের বিভিন্ন প্রান্তে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলেন তিনি। এই বছর মার্চে রোড সেফটি সিরিজে তিনি শেষ বার মাঠে নামেন।

আরও পড়ুন:সিএসকের স্বার্থে চেন্নাইয়ে থাকতে চাইছেন না ধোনি, বললেন শ্রীনিবাসন

Previous article৪ কেন্দ্রে বিপুল জয় তৃণমূলের, ৩টি আসনে জামানত জব্দ হয়ে হোয়াইটওয়াশ বিজেপি
Next articleসোশ্যাল মিডিয়া থেকে প্রোফাইল ডিলিট করলেন রাজ কুন্দ্রা