মার্লিনের সেরা পুজোয় আনন্দের ঢল

• হাওড়ার মার্লিন ওয়াটারফ্রন্ট, সোদপুরের মার্লিন ম্যাক্সিমাস এবং বেহালার মার্লিন জাবাকুসুম যথাক্রমে বিজয়ী,।প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ পুরষ্কারে পুরস্কৃত হয়েছে।
• বাংলা ব্যান্ড ভূমির প্রতিষ্ঠাতা সদস্য তথা খ্যাতিমান গায়ক সৌমিত্র রায় এবং অভিনেত্রী সোলাঙ্কি রায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কলকাতা, 30 অক্টোবর, 2021: ভারতের শীর্ষ স্থানীয় রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গোষ্ঠী আজ প্রিন্সটন ক্লাবে “মার্লিনের সেরা পুজো” এর 3য় সংস্করণের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করেছিল। বিভিন্ন হাউজিং কমপ্লেক্সের বাসিন্দাদের আড়ম্বর ও উত্সাহের সাথে দুর্গা পূজার আয়োজন ও উদযাপন করতে উত্সাহিত করার জন্য মার্লিন গোষ্ঠী দ্বারা 2019 সালে “মার্লিনের সেরা পুজো” পুরস্কারটি চালু করা হয়েছিল।
মার্লিন গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা আজ বাংলা ব্যান্ড ভূমি খ্যাত গায়ক তথা প্রধান অতিথি সৌমিত্র রায় এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়ের উপস্থিতিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আনুষ্ঠানিকভাবে। হাওড়ার হাউজিং কমপ্লেক্স মার্লিন ওয়াটারফ্রন্ট “মার্লিনের সেরা পুজো পুরস্কার” এ প্রথম পুরস্কার এবং 40,000 টাকা নগদ পুরস্কার জিতেছে এবং সোদপুরের হাউজিং কমপ্লেক্স মার্লিন ম্যাক্সিমাস প্রথম রানার আপ ট্রফি, নগদ পুরস্কার 30,000 টাকা এবং একটি ফলক জিতেছে। নিউ আলিপুরের হাউজিং কমপ্লেক্স মার্লিন জাবাকুসুম দ্বিতীয় রানার আপ ট্রফি, নগদ পুরস্কার 20,000 টাকা এবং একটি ফলক জিতেছে। মার্লিন বিভিন্ন বিভাগের জন্য অন্যান্য হাউজিং কমপ্লেক্সগুলিকেও স্বীকৃতি দিয়েছে। মার্লিন বসুন্ধরা এবং মার্লিন উত্তরা সেরা অলঙ্করণের জন্য পুরস্কার জিতেছে। মার্লিন ওয়ার্ডেন লেকভিউ সেরা থিম বিভাগে পুরস্কার জিতেছে। মার্লিন স্যাফায়ার সেরা সাংস্কৃতিক অনুষ্ঠান বিভাগে পুরস্কার পেয়েছে। সেরা প্রতিমা বিভাগে মার্লিন এমারেল্ড এবং মার্লিন আইল্যান্ড পুরস্কার ছিনিয়ে নিয়েছে। মার্লিন ক্রেস্ট এবং মার্লিন লরেল গার্ডেন “সেরা নিরাপত্তা এবং সতর্কতা” বিভাগে তাদের ব্যবস্থার জন্য স্বীকৃতি পেয়েছে। মার্লিন লিগেসি এবং মার্লিন ট্যুইনস একটি নিখুঁত অরা এবং পরিবেশ তৈরি করার জন্য স্বীকৃতি পেয়েছে এবং “সেরা পরিবেশ” বিভাগে পুরস্কার পেয়েছে।
পুরস্কার বিতরণের সময় মার্লিন গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা বলেন, “আমরা মার্লিনে 2019 সালে ‘মার্লিনের সেরা পুজো’ পুরস্কার চালু করেছিলাম যাতে পশ্চিমবঙ্গের মার্লিন হাউজিং কমপ্লেক্স জুড়ে আমাদের মূল্যবান বাসিন্দাদের বাংলার সেরা উত্সব দুর্গা পূজার আয়োজন করতে উৎসাহিত করা যায়। এই বছর কোভিড 19-এর সমস্ত প্রোটোকল কঠোরভাবে মেনে দুর্গা পূজার আয়োজনে আমাদের মূল্যবান বাসিন্দাদের উত্সাহ এবং উচ্ছ্বাস অনুভব করতে পেরে খুব ভাল লাগছে। পূজা উদযাপন করতে সমবেত আমাদের মূল্যবান বাসিন্দাদের মধ্যে বন্ধন এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক খুবই অনুপ্রেরণাদায়ক। আমি আমাদের সম্মানিত অতিথি শ্রী সৌমিত্র রায় এবং সোলাঙ্কি রায়কে ধন্যবাদ জানাই এই অনুষ্ঠানের বিচার করতে রায় দেওয়ার জন্য। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আগামী বছরগুলিতে এই উদ্যোগটি আরও বড় পরিসরে জাঁকজমকের সাথে উদযাপন করব”।
মার্লিনের বাসিন্দারা প্রিন্সটন ক্লাবে সমবেত হয়েছিল আনন্দের সাথে তাদের খ্যাতি গ্রহণ করতে। সৌমিত্র রায় তার সুরেলা পারফরম্যান্স সহ দর্শকদের বিমোহিত করেন।
প্রতি বছরের মতো মার্লিন গোষ্ঠী কলকাতা, হাওড়া এবং হুগলির অ্যাপার্টমেন্ট জুড়ে একটি পূজা পরিক্রমার আয়োজন করেছিল।
প্রখ্যাত বাংলা ব্যান্ড ভূমির প্রতিষ্ঠাতা সদস্য বিশিষ্ট গায়ক সৌমিত্র রায়, ক্যাকটাস খ্যাত গায়ক সিদ্ধার্থ শঙ্কর রায় এবং অভিনেত্রী সোলাঙ্কি রায় মহাসপ্তমী, মহাষ্টমী এবং মহানবমীতে কলকাতা, হুগলি এবং হাওড়া জুড়ে মার্লিন হাউজিং অ্যাপার্টমেন্টগুলিতে পরিক্রমা করেছিলেন।

 

 

Previous articleসুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে রূপার বিতর্কিত মন্তব্যের জবাব দিলেন অনুব্রত
Next articleনামছে তাপমাত্রা, রাজ্যজুড়ে কবে জাঁকিয়ে পড়বে শীত