Srabanti issue: ‘অঢেল’ টাকা দেওয়া হয় শ্রাবন্তীকে! তথাগতর অভিযোগের সিবিআই তদন্ত চাইলেন কুণাল

শ্রাবন্তীর দলছাড়া নিয়ে বিতর্ক অব্যাহত

বিধানসভা নির্বাচনের ফলাফল বেরোনোর পর থেকেই একে একে পাপড়ি ঝরছে পদ্ম শিবিরের। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট দিয়ে বৃহস্পতিবার বিজেপি (Bjp) ছাড়া অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shabanti Chatterjee)। তা নিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে যায়। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে একের পর এক টুইট (Tweet) করেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। বেশ কিছু টুইট শালীনতার মাত্রা ছাড়ায়। তবে তাঁর অভিযোগ, ভোটের আগে প্রচুর টাকা নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই অভিযোগ সামনে আসতেই পাল্টা আক্রমণ করেছে তৃণমূল (Tmc)। দলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) এই অভিযোগের ইডি-সিবিআই তদন্তের দাবি করেন।

তথাগত তাঁর টুইটার হ্যান্ডেলে (Twitter Handel) লেখেন, শ্রাবন্তীর মতো অভিনেত্রী যাঁদের বিজেপির সঙ্গে বা তার মতাদর্শের সঙ্গে কোনো মিল নেই, তাঁদের অঢেল টাকার বিনিময় দলে নেওয়া হয়েছিল এবং টিকিট দেওয়া হয়েছিল। তাঁরা হেরে গিয়ে দলকে হেয় করেছেন। এখন তাঁরা ছেড়ে গেলে এত আলোচনার কী আছে?

এই টুইটের মোক্ষম জবাব দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, শ্রাবন্তী ইস্যুতে তথাগত রায় বলছেন, ভোটের আগে অনেককে দলে নিতে অপরিসীম টাকা ব্যবহার করা হয়েছিল। এই নিয়ে অবিলম্বে ED-CBI তদন্ত হোক। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি, প্রাক্তন রাজ্যপাল, বর্ষীয়ান নেতা যখন টাকা লেনদেনের কথা বলছেন তখন তাই নিয়ে PMLA অনুযায়ী তদন্ত হোক।

 

আরও পড়ুন:স্বরাষ্ট্রসচিবের রাজ্য সফরের দিনেই কোচবিহার সীমান্তে বিএসএফের গুলি, মৃত ৩

বিধানসভা নির্বাচনের আগে থেকেই বিজেপিতে যাওয়ার বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ ছিল তৃণমূল। তারা আগেই বলেছিল, দ্রুতই মোহভঙ্গ হয়ে ফিরে আসবেন দলত্যাগীরা। সে কথাই সত্যি হচ্ছে। যারা তৃণমূল ছেড়ে গিয়েছিলেন বা কোনো রাজনৈতিক দলের সঙ্গে সরাসরি যুক্ত না থেকেও বিজেপিতে যোগ দিয়েছিলেন, ভোটের পর এখন সবাই বিজেপি ছেড়ে দিচ্ছেন। অনেকেই ইতিমধ্যে তৃণমূলে যোগদান করেছেন। এবার তাঁদের টাকা লেনদেন নিয়ে তথাগত যে বিস্ফোরক অভিযোগ করছেন তার তদন্ত হয় কি না সেটাই দেখার।

 

Previous articleTollygunge suicide case : হাতের তালুতে শাশুড়ির নাম লিখে আত্মঘাতী গৃহবধূ
Next articleবিয়ের মরসুম আসার আগেই মধ্যবিত্তর নাগালের বাইরে সোনার দাম