সিবিআই বনাম সিবিআই দন্দ্ব গড়াল প্রধানমন্ত্রী দফতরে, ইস্তফা দিতে চান আধিকারিক

অন্তর্দ্বন্দ্বে জর্জরিত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই

ব্যক্তিগত আক্রোশের জেরে কাজ করতে দেওয়া হচ্ছে না। সহকর্মীর বিরুদ্ধে এমনই অভিযোগ তুলে ইস্তফার ইচ্ছে প্রকাশ করে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে(Narendra Modi) চিঠি দিলেন সিবিআইয়ের ডেপুটি সুপারিনটেনডেন্ট নমো প্রকাশ মিশ্র(Namo Prakash Mishra)। যার জেরে ফের একবার প্রকাশ্যে চলে গেল সিবিআই(CBI) বনাম সিবিআই দন্দ্ব।

দেশের প্রধানমন্ত্রীকে অভিযোগ জানিয়ে সিবিআই আধিকারিক লিখেছেন, “আমার দফতর নরক হয়ে গিয়েছে। ব্যক্তিগত আক্রোশের জন্য গত ৩ বছর ধরে কোনও কাজের দায়িত্ব দেননি সিনিয়র আধিকারিকরা”। পদত্যাগের ইচ্ছা প্রকাশ করার পাশাপাশি রীতিমতো ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, “আমাকে সিবিআই ছাড়ার অনুমতি দিন। পেনশন, গ্র্যাচুইটির মতো আর্থিক সুবিধা সরকারের কাছ থেকে চাই না। আমার গ্র্যাচুইটির টাকা অমিত কুমার, আইপিএস রামগোপাল গর্গ এবং পেনশনের টাকা অজয় ভটনাগরকে দিয়ে দিন। ওঁদের আমার চেয়ে বেশি অর্থের দরকার।” তারে চিঠি প্রকাশ্যে আসার পর রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন:BJP Candidate: চরম গোষ্ঠীদ্বন্দ্বে কলকাতা-হাওড়া পুরভোটে প্রার্থী বাছতে হিমশিম অবস্থা বিজেপির

অবশ্য এই ঘটনা প্রথমবার নয়, ২০১৯ সালের সেপ্টেম্বরেও প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন প্রকাশ মিশ্র। তখন সিবিআই আধিকারিক অজয় ভটনাগরের বিরুদ্ধে ভুয়ো সংর্ঘষের অভিযোগ করেছিলেন তিনি। যদিও খুব ভয় আধিকারিকের চিঠির প্রসঙ্গে সংবাদমাধ্যমকে কোনো প্রতিক্রিয়া দিতে রাজি হননি অমিত কুমার ও গর্গ।

 

Previous articleVicky Kaushal-Katrina Kaif : ডিসেম্বরের ৭ থেকে ১২ এর মধ্যে ভিকি ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান, কার্ড যাচ্ছে বাড়ি বাড়ি
Next articleMurder: উত্তরপাড়ায় বৃদ্ধকে মাথা থেঁতলে খুন কন্যার!