Fake Account:খোদ পুলিশ কমিশনারের নামে ভুয়ো প্রোফাইল, তদন্তে লালবাজার

এবার শহরের পুলিশ কমিশনারের নামে ভুয়ো প্রোফাইল (Fake Profile)! আর এনিয়ে রীতিমত চিন্তায় লালবাজারের গুণ্ডাদমন শাখা। কলকাতার পুলিশ কমিশনারের নামে ভুয়ো প্রোফাইল খোলার অভিযোগে হেয়ার স্ট্রিটে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তারই তদন্তে নেমেছে লালবাজারের গুণ্ডাদমন শাখা। কেন এই ভুয়ো প্রোফাইল তৈরি করা হল? কে বা কারা এই কাজে যুক্ত তা খতিয়ে দেখছে তারা।

আরও পড়ুন: Dumdum: খোলা ম্যানহোলে পড়ে মৃত্যু অটোচালকের, তদন্তের নির্দেশ ফিরহাদ হাকিমের

একুশের ভোটের আগে কলকাতা পুলিশে বড়সড় রদবদল ঘটে। অনুজ শর্মার পরিবর্তে পুলিশ কমিশনারের পদে বসেন সোমেন মিত্র। আর মাত্র কয়েকমাসের মধ্যেই তাঁর নামে ভুয়ো প্রোফাইল তৈরিতে রীতিমত উদ্বিগ্ন পুলিশমহল। লালবাজার সূত্রে খবর, হোয়াটস অ্যাপের(Whatsapp) একটি প্রোফাইলের ডিপিতে সোমেন মিত্রের ছবি ব্যবহার করা হয়েছে। নিজেকে পুলিস কমিশনার পরিচয় দিয়ে ফোন করাই শুধু নয়, কারও কারও কাছে আবার টাকা চাওয়া হচ্ছে বলে অভিযোগ। ঘটনাটি নজরে আসতেই হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয় । ইতিমধ্যেই এর তদন্ত শুরু করেছে লালবাজারের গুন্ডাদমন শাখার আধিকারিকরা।
এর আগেও এহেন হ্যাকারদের নিশানায় পড়েছেন মুখ্যমন্ত্রী নিরাপত্তা আধিকারিক বিবেক সহায়। স্ক্রিনশট-সহ নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট সাধারণ মানুষকে সতর্কও করে দিয়েছিলেন তিনি।এবার খোদ পুলিশ কমিশনার। যাঁর হাতে রাজ্যের নিরাপত্তার দায় বর্তায়।

Previous articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleJournalist Murder:ভুয়ো ক্লিনিক নিয়ে সরব! বিহারে সাংবাদিকের দগ্ধ দেহ উদ্ধার