Fire:টালিগঞ্জের অশোকনগরে নির্মীয়মান বাড়িতে আগুন, পরিস্থিতি নিয়ন্ত্রণে

রাতের কলকাতায় ফের বিধ্বংসী আগুন। সোমবার গভীর রাতে টালিগঞ্জের অশোকনগর বাজারে একটি নির্মীয়মাণ বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৩টি ইঞ্জিন। প্রায় ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা আগুন লাগার কারণ খতিয়ে দেখতে এলাকায় পৌঁছয় রিজেন্ট পার্ক থানার পুলিশ।

আরও পড়ুন:Fake Account:খোদ পুলিশ কমিশনারের নামে ভুয়ো প্রোফাইল, তদন্তে লালবাজার

টালিগঞ্জের অশোকনগর বাজার এলাকায় একটি নির্মীয়মান বাড়ির দোতলায় গতকাল আচমকাই আগুন লাগে।  রাত প্রায় সাড়ে বারোটা নাগাদ এলাকাবাসী ওই বাড়ির ভিতর থেকে কালো ধোঁয়া দেখতে পান। এর কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে ছুটে আসেন এলাকাবাসী। তখন আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে।  তরিঘড়ি দমকলে খবর দেওয়া হয় । এরপর যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু করে দমকলবাহিনী। প্রায় ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে কি কারণে এই আগুন তা খতিয়ে দেখছে পুলিশ।

বড়িটির দ্বিতীয় তলায়  মজুত ছিল কাঠ, বাঁশ, প্লাইউডের মতো দাহ্য পদার্থ।  মজুত দাহ্য পদার্থ থেকেই শর্ট সার্কিট ঘটে আগুন লাগারঘটনা ঘটেছে বলে  প্রাথমিকভাবে মনে করছে দমকলবাহিনী।তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা নেভাতে সচেষ্ট হয় দমকলবাহিনী। এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

Previous articleJournalist Murder:ভুয়ো ক্লিনিক নিয়ে সরব! বিহারে সাংবাদিকের দগ্ধ দেহ উদ্ধার
Next articleWeather Forecast:শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ! ভারী বৃষ্টির পূর্বাভাস কলকাতা-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলা