BJP: দলে অস্বস্তি বাড়ল শুভেন্দুর, এবার ইস্তফা দিলেন বহিষ্কৃত সুরজিৎ ঘনিষ্ঠ বিমল প্রসাদ

বিজেপি জেলা সম্পাদকের দলত্যাগ

হাওড়ায় বিজেপিতে কোন্দল আরও বাড়ল। হাওড়া সদরের সভাপতি সুরজিৎ সাহাকে বহিষ্কারের প্রতিবাদে এবার দলের সমস্ত পদ থেকে পদত্যাগ করলেন বিজেপির হাওড়া জেলা (সদর) সম্পাদক ও আইটি সেলের ইনচার্জ বিমল প্রসাদ। বিজেপির শীর্ষ নেতৃত্বকে চিঠি দিয়ে তিনি দলের সমস্ত পদ থেকে ইস্তফা দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন।

বিজেপি ত্যাগের প্রসঙ্গে বিমল বলেন, ‘যেভাবে আমাদের সভাপতি সুরজিৎ সাহাকে দল বহিষ্কার করল তা কিছুতেই মানতে পারছি না। সুরজিৎ বিজেপির বিরুদ্ধে কিছু বলেনি। স্রেফ শুভেন্দু অধিকারীর তোলা ভিত্তিহীন অভিযোগের জবাব দিয়েছিলেন। আর তাতেই তাঁকে আত্মপক্ষ সমর্থন করতে না দিয়েই দল থেকে বহিষ্কার করে দেওয়া হল। ২৮ বছর ধরে দলের সঙ্গে যুক্ত থাকার কোনও স্বীকৃতিই পেলেন না সুরজিৎ। আমি এর তীব্র প্রতিবাদ করছি। ছ’মাস আগে বিজেপিতে যোগ দেওয়া কারোর কাছ থেকে আমাদের জেলার কাউকে সার্টিফিকেট নিতে হবে না। শুভেন্দু অধিকারী হাওড়ার বিজেপির পুরনো নেতা ও কর্মীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তা প্রমাণ করতে না পারলে এখানকার আরও অনেকেই দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন। নারদার ক্যামেরায় শুভেন্দুকে টাকা নিতে দেখা গেছে। তার বিরুদ্ধে চুরির অভিযোগ আছে। এইরকম কারোর কাছ থেকে আমাদের সার্টিফিকেট নিতে হবে না। গত কয়েকদিন ধরে দলের মধ্যে যা চলছে তাতে দলের অনেক প্রবীণ নেতাই ক্ষুব্ধ। আমি সুরজিতের বক্তব্যকে সমর্থন জানিয়ে শুভেন্দুর তোলা অভিযোগের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। দলের রাজ্য সভাপতির সঙ্গে শীঘ্রই সাক্ষাৎ করে আমি আমার বক্তব্য জানাব।’

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মুখ খোলায় তৎক্ষণাৎ দল থেকে বহিষ্কার করা হয় বিজেপির হাওড়া সদরের সভাপতি সুরজিৎ সাহাকে। এই নিয়ে হাওড়ায় বিজেপির আদি ও নতুনদের মধ্যে তুমুল কোন্দল শুরু হয়েছে।

আরও পড়ুন- Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর কড়া ধমকের পরেই চিংড়িহাটায় দুর্ঘটনা রুখতে একগুচ্ছ পদক্ষেপ নিল পুলিশ

 

Previous articleLakhimpur Case : লখিমপুর কাণ্ডে সিট তদন্তে নজরদারিতে নিযুক্ত অবসরপ্রাপ্ত বিচারপতি
Next articleRanaghat: হাওড়ায় দু:স্থদের মধ্যে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করল রানাঘাটের ‘পথ চলা’