Tripura: হাস্যকর গণতন্ত্র! চূড়ান্ত নির্লজ্জ বিপ্লব দেব: টুইটে তোপ দাগলেন অভিষেক

আগরতলার থানায় বিজেপির হামলার প্রেক্ষিতে তীব্র আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

আগরতলা পূর্ব মহিলা থানায় রবিবার, তৃণমূল নেতৃত্ব থাকাকালীন বিজেপির (Bjp)গুন্ডা বাহিনীর হামলার তীব্র নিন্দা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। নিজের টুইটার হ্যান্ডেলে (Twitter Handel) অভিষেক লেখেন,

“বিপ্লবকুমার দেব এতটাই নির্লজ্জ হয়ে গিয়েছেন যে এখন সুপ্রিম কোর্টের নির্দেশকেও তোয়াক্কা করছেন না।
নিরাপত্তা না দিয়ে উল্টে বারবার গুন্ডা পাঠিয়ে আমাদের সমর্থক ও নারী প্রার্থীদের হামলা করাচ্ছেন তিনি! ত্রিপুরায় বিজেপি সরকার গণতন্ত্রকে প্রহসনে পরিণত করেছে। #NotMyINDIA”

প্রশাসনের অপদার্থতা এবং বিপ্লব দেব সরকারের অপশাসনের চূড়ান্ত নিদর্শন এদিন দেখা যায় আগরতলায়। পুলিশের অনুরোধে সৌজন্যে দেখিয়ে এদিন তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষকে (Sayani Ghosh) নিয়ে আগরতলা পূর্ব মহিলা থানায় যান তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh), অর্পিতা ঘোষরা (Arpita Ghosh)। সায়নীকে জিজ্ঞাসাবাদ চলাকালীন আচমকাই থানা আক্রমণ করে বিজেপির গুন্ডাবাহিনী। ভাঙচুর করা হয় ত্রিপুরার তৃণমূল নেতা সুবল ভৌমিকের গাড়ি-সহ একাধিক গাড়ি। আহত হন 7 তৃণমূল কর্মী।

থানা ঘিরে পুলিশের সামনেই চলে তান্ডব। তৃণমূল নেতাকর্মীদের মারধর করা হয়। ইটবৃষ্টি চলতেই থাকে। পুলিশ নামিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হয় ত্রিপুরা প্রশাসন। এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন অভিষেক। তোপ দাগেন বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে।

আরও পড়ুন:Farm Laws: ‘বিল তৈরি হয়, বাতিল হয়, ফিরে আসবে’, কৃষি আইন নিয়ে মন্তব্য বিজেপি সাংসদের

Previous articleSourav Ganguly: ইডেনের ২২ গজে ফের ব্যাট হাতে নামতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায় : সূত্র
Next articleTamil Nadu: টানা বৃষ্টিতে বিপর্যস্ত চেন্নাই, বাতিল বেশ কিছু ট্রেন