Tripura: ছাপ্পা দিচ্ছেন প্রার্থীর ছেলে, “এটাই শেষ ভোট নয়”, বিজেপিকে সতর্ক করলেন সুদীপ বর্মন

বুথে ঢুকে ছাপ্পা ভোট দিচ্ছেন বিজেপি প্রার্থীর ছেলে

সকাল থেকে শুরু হয়েছে ত্রিপুরা(Tripura) পুরনির্বাচনের ভোটগ্রহণ। আর নির্বাচন শুরু হওয়ার আগে থেকেই একের পর এক জায়গায় বিজেপির হাতে আক্রান্ত হচ্ছেন তৃণমূলের পোলিং এজেন্ট ও প্রার্থীরা। বিজেপি(BJP) দুষ্কৃতীদের হামলার জেরে আহত হয়েছেন বিরোধী দলের প্রার্থী ও এজেন্টরা। শুধু তাই না বুথের ভেতর দাঁড়িয়ে থেকে ছাপ্পা ভোট দিতে দেখা গিয়েছে বিজেপি প্রার্থীর ছেলেকে। এই ঘটনার জেরে এদিন নিজের দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন(Sudip Roy Burman)। বিজেপিকে সতর্ক করে তিনি জানিয়ে দিলেন, “এটাই শেষ ভোট নয়। এমনটা করলে মানুষ আমাদের প্রতি আস্থা রাখবে না।”

পুরনির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকে নানান জায়গায় বিজেপি দুষ্কৃতীদের হামলা ও বহিরাগতদের উপদ্রব চলছে ত্রিপুরাতে। আগরতলার ১৩ নম্বর ওয়ার্ডে সিপিএমের ক্যাম্প ভাঙচুর করার অভিযোগ উঠেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সেই খবর পেয়েই ওয়ার্ডে বুথ পরিদর্শনে আসেন বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন। সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, “এটাই শেষ নির্বাচন নয়, মানুষের উপর আমাদের আস্থা রাখতে হবে। এরকম করলে মানুষ আমাদের ভরসা করবে না। পুলিশ বলেছিল বহিরাগতদের ঢুকতে দেবে না। অথচ ১৪৪ ধারা অগ্রাহ্য করে রাজ্যের নানা প্রান্ত থেকে বহিরাগতরা এসে ঢুকেছে। এবং মানুষকে ভোট দিতে বাধা দিচ্ছে। তাদের আটকাতে পুলিশেরও কোন সদিচ্ছা দেখছি না। বেশ কিছু ভিডিও দেখে আমি রীতিমত আশ্চর্য হয়েছি। ১৩ নং ওয়ার্ডে বিজেপি প্রার্থীর ছেলে ভোট কেন্দ্রের ভেতরে দাঁড়িয়ে রয়েছেন। এবং ছাপ্পা ভোট দিচ্ছেন। এরকম হলে আগামী দিনে মানুষ আমাদের ভোট দেবে না।

আরও পড়ুন:Subramanian Swamy : সব ক্ষেত্রেই ব্যর্থ মোদি সরকার, মত সুব্রামানিয়াম স্বামীর 

পাশাপাশি তিনি আরও বলেন, “সকাল থেকে প্রচুর অভিযোগ পেয়েছি। তবে যে সমস্ত ঘটনা পুরভোটকে কেন্দ্র করে ত্রিপুরায় ঘটছে তা গণতন্ত্রের জন্য মঙ্গল জনক নয়।”

 

Previous articleSubramanian Swamy : সব ক্ষেত্রেই ব্যর্থ মোদি সরকার, মত সুব্রামানিয়াম স্বামীর 
Next articleত্রিপুরা পুরভোট: কেন্দ্রকে আরও ২ কোম্পানি আধাসেনা মোতায়েনের নির্দেশ সুপ্রিম কোর্টের