Madan Mitra: ‘কবি তর্পণে মদন মিত্র’, জন্মদিনে রবীন্দ্রসঙ্গীতের প্রথম অ্যালবাম প্রকাশ মদন মিত্রের

আগেই 'ওহ লাভলি' গানে গেয়ে প্রচার আদায় করে নিয়েছেন 'কালারফুল' বিধায়ক। এছাড়াও 'ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া; গান গেয়েও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি

মধ্যমগ্রামের প্রশাসনিক মঞ্চ থেকে মদন মিত্রকে রবীন্দ্রসঙ্গীত গাওয়ার পরামর্শ দিয়েছিলেন মমতা। মদন মিত্রকে তিনি বলেন, “তুমি অন্য কিছু গাইছ না তো, রবীন্দ্রসংগীত ছাড়া?” এরপর কামারহাটির বিধায়ক বলেন, “আমি এখন স্রেফ রবীন্দ্রসংগীত নিয়েই আছি”। মমতা হেসে বলেছিলেন- “ওকে, ঠিক আছে।” এবার সেই পথেই শুক্রবার নিজের জন্মদিনেই নিজের প্রথম রবীন্দ্রসঙ্গীত অ্যালবাম প্রকাশ করলেন কামারহাটি বিধায়ক মদন মিত্র।

আগেই ‘ওহ লাভলি’ গানে গেয়ে প্রচার আদায় করে নিয়েছেন ‘কালারফুল’ বিধায়ক। এছাড়াও ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া; গান গেয়েও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার রবীন্দ্র সঙ্গীত গান গাইলেন তিনি। অ্যালবামের নাম – ‘কবি তর্পণে মদন মিত্র’। রয়েছে চারটি রবীন্দ্রসংগীত। গত মাসেই তিনি গানগুলি রেকর্ড করেছিলেন। টালিগঞ্জের স্টুডিওয় তাঁর গাওয়া চারটি রবীন্দ্রসংগীতের তালিকায় ছিল – ‘ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে’, ‘আমারও পরাণ যাহা চায়।’ রেওয়াজে উঠে এসেছিল – ‘কী গাবো আমি, কী শুনাবো?’ স্টুডিওয় গেয়ে উঠেছিলেন – ‘আমায় যে সব দিতে হবে, সে তো আমি জানি’। এসব নিয়েই প্রকাশিত হয়েছে তাঁর প্রথম রবিগানের অ্যালবাম। আর এদিকে নিজের জন্মদিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে শুভেচ্ছাবার্তা পেয়েও আপ্লুত মদন মিত্র। শুক্রবার নিজের জন্মদিনে সকালেই মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে পাওয়া শুভেচ্ছাবার্তা ফেসবুকে শেয়ার করে লেখেন, ‘আপনার আশীর্বাদে পথ চলা শুরু ৷ রাস্তা খোঁজার চেষ্টা আপনি শিখিয়েছেন, প্রণাম জানাই’। সবমিলিয়ে জন্মদিনে আলাদা আবেগেই ভাসলেন কামারহাটির ‘কালারফুল’ বিধায়ক মদন মিত্র।

আরও পড়ুন- Ashok Bhattacharya: পুরনির্বাচনে আর লড়বেন না পোড়খাওয়া রাজনীতিবিদ অশোক ভট্টাচার্য

Previous articleVaccine: পায়ে হেঁটে পাড়ায় পাড়ায় গিয়ে ভ্যাকসিন নেওয়ার আবেদন বিডিও-র
Next articleOmicron: ভারতে আসা দক্ষিণ আফ্রিকার ১০ নাগরিক ‘নিখোঁজ’, উদ্বিগ্ন প্রশাসন