Ashok Bhattacharya: পুরনির্বাচনে আর লড়বেন না পোড়খাওয়া রাজনীতিবিদ অশোক ভট্টাচার্য

বাম আমলের দোর্দণ্ডপ্রতাপ নেতা। ছিলেন পুরমন্ত্রীও। কিন্ত তিনি আর   নির্বাচনে লড়বেন না। তিনি আর কেউ নন, শিলিগুড়ি পুরনিগমের সদ্য প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য।

রাজ্যে পুরভোটের দামামা বাজতেই অশোকবাবুর প্রার্থী হওয়া নিয়ে শোরগোল পড়ে যায়। কিন্তু  শুক্রবার ফেসবুক পোস্টে জানিয়ে দিলেন পুরনির্বাচনে তিনি আর লড়বেন না।

আরও পড়ুন- Nusrat Jahan: লোকসভায় কেন্দ্রের নীতির বিরুদ্ধে সুর চড়ালেন ‘নতুন মা’ নুসরত

ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমি এই নির্বাচনে যে লড়তে আগ্রহী নয় তা যেখানে জানানোর ইতিপূর্বেই জানিয়ে দিয়েছি। তবে এই পুরনির্বাচনে বামফ্রন্টের জয়কে সুনিশ্চিত করতে সর্বশক্তি দিয়ে লড়াইয়ে সামনের সারিতে আমি অবশ্যই থাকব। তবে নন প্লেয়িং হিসেবে। কিছু বিভ্রান্তি দূর করতেই আমার এই বিবৃতি।’

 

একুশের বিধানসভা ভোটে অশোক ভট্টাচার্য শিলিগুড়িতে তৃতীয় স্থান অধিকার করেন। এরপর থেকে প্রচুর বাম কাউন্সিলর যোগ দিয়েছেন তৃণমূলে। এই পরিস্থিতিতে বামেদের শিলিগুড়ি পুরনিগমে জয় পাওয়াটা বেশ কঠিন বলে মনে করছে রাজনৈতিক মহল।

সপ্তাহখানেক আগেই দলের জেলা কমিটি থেকে সরে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন অশোক ভট্টাচার্য। বয়সজনিত কারণে তিনি আর জেলা কমিটিতে থাকতে চান না বলে জানিয়েছেন ।  ডিসেম্বরে শিলিগুড়িতে সিপিএমের জেলা সম্মেলনে এই বিষয়টি নিয়ে সিদ্ধান্ত হতে পারে।

Previous articleWeather Update: ধেয়ে আসছে জাওয়াদ, আগামিকাল থেকেই রাজ্যে প্রবল বৃষ্টির পূর্বাভাস
Next articleVaccine: পায়ে হেঁটে পাড়ায় পাড়ায় গিয়ে ভ্যাকসিন নেওয়ার আবেদন বিডিও-র