Nadia: কৃষ্ণনগরের প্রশাসনিক বৈঠকে মহুয়াকে সতর্ক করলেন মমতা

প্রশাসনিক বৈঠক থেকে সমন্বয় রেখে কাজ করার বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বারবারই সব দ্বন্দ্ব মিটিয়ে একসঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। কিন্তু তাও বারবার অভিযোগ উঠছে মনোমালিন্যের। কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রের (Mahua Moitra) বিরুদ্ধে দলীয় নেতাদের সঙ্গে মনোমালিন্যের অভিযোগ উঠেছে। এর জেরে বারবার অস্বস্তিতে পড়েছে শাসকদল। এনিয়েই বৃহস্পতিবার, কৃষ্ণনগরে প্রশাসনিক সভা থেকে মহুয়া মৈত্রকে সতর্ক করলেন মমতা।
প্রশাসনিক সভা থেকে দলীয় নেতৃত্বকে সতর্ক করলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এদিন, প্রশাসনিক বৈঠকে মহুয়া মৈত্রকে কড়া সুরেরই মুখ্যমন্ত্রী বলেন, “মহুয়া এখানে একটা স্পষ্ট মেসেজ দিতে চাই। কে কার পক্ষে-বিপক্ষে দেখার দরকার নেই। সাজিয়ে-গুছিয়ে লোক পাঠিয়ে ইউটিউবে বা ডিজিট্যালে দিয়ে দিলাম! এই রাজনীতি একদিন চলতে পারে চিরদিন নয়। যখন নির্বাচন হবে, তখন দল ঠিক করবে কে প্রতিদ্বন্দ্বিতা করবে, কে নয়। সুতরাং এখানে কোন মতপার্থক্য রাখা উচিৎ নয়।”
নদিয়া উত্তর জেলা তৃণমূলের সভাপতি জয়ন্ত সাহাকে মমতা বলেন, “আমি পুলিসকে দিয়ে তদন্ত করিয়েছি। আমি জানি সাজিয়ে ঘটনা ঘটানো হয়েছে। সবাইকে মিলে মিশে কাজ করতে হবে।”
রাজনৈতিক মহলের মতে, নদিয়ার জেলার কোনও মনোমালিন্যের প্রভাব যাতে নির্বাচনে না পড়ে সেজন্যই প্রশাসনিক বৈঠক থেকে এই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী।

 

Previous articleনাগাল্যান্ড গুলিকান্ড: বেঁচে ফেরা যুবকের বয়ানে প্রশ্নের মুখে সংসদে শাহের সাফাই
Next articleBipin Rawat-এর মৃত্যুতে ৩ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা উত্তরাখণ্ডের, আগামিকাল দিল্লিতে শেষকৃত্য