Bengal: বিজয় হাজারের ট্রফিতে আবারও হার বাংলার, তামিলনাড়ুর কাছে ১৪৬ রানের হারল সুদীপ চট্টোপাধ্যায়ের দল

তামিলনাড়ুর হয়ে দুরন্ত ইনিংস খেলেন দিনেশ কার্তিক। ৮৭ রান করেন তিনি।

বিজয় হাজারের ট্রফিতে( Vijay Hazare Trophy) আবারও হার বাংলার (Bengal)।পুদুচেরির পর শনিবার তামিলনাড়ুর( Tamil Nadu) কাছে হারল সুদীপ চট্টোপাধ্যায়ের দল। এদিন তামিলনাড়ুর কাছে ১৪৬ রানের বড় হার হজম করতে হল বাংলা দলকে।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন বাংলার অধিনায়ক সুদীপ চট্টোপাধ্যায়। প্রথমে ব‍্যাট করতে নেমে ৮ উইকৈট হারিয়ে ২৯৫ রান তোলে তামিলনাড়ু। তামিলনাড়ুর হয়ে দুরন্ত ইনিংস খেলেন দিনেশ কার্তিক। ৮৭ রান করেন তিনি। ৬৪ রান করেন বাবা ইন্দ্রজিত। ৫০ রান কৌশিক। শূন‍্য রান করেন ওয়াশিংটন সুন্দর। বাংলার হয়ে তিনটি করে উইকেট নেন মুকেশ কুমার, আকাশদীপ। একটি করে উইকেট নেন শাহবাজ আহমেদ এবং প্রদিপ্ত প্রামানিক।

জবাবে ব‍্যাট করতে নেমে ১৪৯ রানে শেষ হয়ে যায় বাংলার ইনিংস। বাংলার হয়ে লড়াই করেন অভিষেক দাস। ব‍্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় বাংলা। এক রানের আউট হন শ্রীবৎস গোস্বামী। ৩০ রান করেন অভিষেক দাস। ঋত্বিক চট্টোপাধ্যায় করেন ১৫ রান। অধিনায়ক সুদীপ চট্টোপাধ্যায় করেন ১৫ রান। বাংলার বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেন রগুপতি সিলামবরসান। মাত্র ২৮ রান দিয়ে চার উইকেট নেন। দুটি উইকেট নেন সন্দীপ ওয়ারিয়র। একটি করে উইকেট নেন মনিমারান সিদ্ধার্থ, ওয়াশিংটন সুন্দর এবং সাই সুদর্শন।

আরও পড়ুন:Sc Eastbengal: কেরলের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড, প্রতিপক্ষকে সমীহ দিয়াজের

Previous articleপ্রকাশ্যে নমাজ নয়! গেরুয়া রাজ্য হরিয়ানায় ‘একুশে আইন’ খট্টরের
Next articleTiger: ২৮ বছর পরে বক্সায় ক্যামেরাবন্দি বাঘের ছবি, উচ্ছ্বসিত বনদফতর