Sayoni Ghosh: দক্ষিণে বাপ্পা উত্তরে শক্তি, পুরভোটে শেষ রবিবারের প্রচারে ঝড় সায়নীর

দক্ষিণ থেকে উত্তর, সেই রবিবাসরীয় প্রচার জমিয়ে দিলেন যুবনেত্রী সায়নী

গত মাসে ত্রিপুরা পুরভোটের (Tripura Municipal Election) প্রচারে গিয়ে তিক্ত অভিজ্ঞতা সঙ্গী হয়েছিল যুব তৃণমূল (TMC) সভানেত্রী সায়নী ঘোষ (Sayoni Ghosh)। আগরতলা পূর্ব মহিলা থানায় ঢুকে তাঁর উপর হামলার চেষ্টা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। একইসঙ্গে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছিল তাঁকে। গ্রেফতারও হতে হয় সায়নীকে। ঠিক একমাস পর নিজের শহর কলকাতায় সেই পুরভোটের প্রচারেই দাপিয়ে বেড়ালেন সায়নী।

আসন্ন ১৯ ডিসেম্বর কলকাতা পুরভোটের (KMC Election) আগে আজ ছিল প্রচারের শেষ রবিবার। আর দক্ষিণ থেকে উত্তর, সেই রবিবাসরীয় প্রচার জমিয়ে দিলেন যুবনেত্রী সায়নী। কখনও হুড খোলা গাড়িতে তো কখনও পায়ে হেঁটে দলীয় প্রার্থীদের হয়ে ছুটির দিনে জোরদার প্রচার চালালেন সায়নী।

এদিন সায়নীর প্রথম প্রচার ছিল কলকাতা পুরসভার ১০১ নম্বর ওয়ার্ডে জনপ্রিয় দলীয় প্রার্থী বাপ্পাদিত্য দাশগুপ্তের সমর্থনে। পাটুলি থানা থেকে লিংক রোড ধরে গাঙ্গুলি বাগান পর্যন্ত হুড খোলা গাড়িতে প্রচার করেছেন সায়নী। এদিন বাপ্পাদিত্যর এই প্রচার ছিল বেশ রঙিন। সায়নী ছাড়াও ছিলেন দক্ষিণ কলকাতার ছাত্র-যুব সভাপতি সার্থক বন্দ্যোপাধ্যায়।

বাপ্পাদিত্যর হয়ে হুড খোলা গাড়িতে প্রচারে এসে সায়নী জানিয়েছেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজের নিরিখেই প্রচার চলছে। ভোট হবে, এরপর আরও বড় খেলা হবে।” জয় নিয়ে আত্মবিশ্বাসী বাপ্পাদিত্য। ভোটের ব্যবধান বাড়ানোই এবার লক্ষ্য তাঁর। প্রচারে বাপ্পাদিত্য জানিয়েছেন, ‘’মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যয় নির্দেশ দিয়েছেন উন্নয়নকে সামনে রেখেই প্রচার করতে হবে। তাই সেটাকেই হাতিয়ার করে এগোচ্ছি। আর যত বেশি সংখ্যক মানুষের কাছে যাওয়া যায় যাচ্ছি।”

দক্ষিণে ১০১ নম্বর ওয়ার্ডের পর বিকেলে উত্তরের ৪৫ নম্বর ওয়ার্ডেও প্রচারে ঝড় তোলেন সায়নী। সেখানে দলীয় প্রার্থী তরুণ তুর্কি শক্তিপ্রতাপ সিংয়ের সমর্থনে কিরণ শংকর রোড ধরে হেঁটে প্রচার করেন তৃণমূল যুব সভানেত্রী।

আরও পড়ুন- “GOA TMC: “গৃহলক্ষ্মী প্রকল্প” ঘোষণার পরই ঠাসা কর্মসূচি নিয়ে গোয়া সফরে মমতা-অভিষেক

Previous article“GOA TMC: “গৃহলক্ষ্মী প্রকল্প” ঘোষণার পরই ঠাসা কর্মসূচি নিয়ে গোয়া সফরে মমতা-অভিষেক
Next articleBengal: বিজয় হাজারেতে শক্তিশালী মুম্বইকে ভিজেডি প্রক্রিয়ায় হারাল বাংলা