Badminton: রাজ্য সিনিয়র ব্যাডমিন্টন প্রতিযোগিতায় পুরুষ এবং মহিলাদের সিঙ্গেলসে চ‍্যাম্পিয়ন অয়ন পাল এবং উৎসবা পালিত

শনিবার ফাইনালে পুরুষদের সিঙ্গলসে দুর্দান্ত ছন্দে ছিলেন অয়ন পাল। অয়ন ফাইনালে হারিয়েছেন অনির্বাম মণ্ডলকে।

শনিবার হয়ে গেল ৮৩তম রাজ্য সিনিয়র ব্যাডমিন্টন (state senior badminton championship) প্রতিযোগিতার ফাইনাল। এই প্রতিযোগিতায় পুরুষদের সিঙ্গেলসে চ‍্যাম্পিয়ন হয়েছেন অয়ন পাল( Ayan Paul)। মহিলা সিঙ্গলসে চ্যাম্পিয়ন হয়েছেন উৎসবা পালিত (Utsaba Palit)। ডাবলসেও মণিদীপা দের সঙ্গে জুটিতে বেঁধে বাজিমাত করেন তিনি। পুরুষদের ডাবলসে কৌশিক পাল আর পল্লব বসু আর মিক্সড ডাবলসের ট্রফি উঠল পল্লব বসু আর মুসকান চট্টোপাধ্যায়ের হাতে।

এদিন ছিল পুরুষ ও মহিলাদের সিঙ্গলস, ডাবলস ও মিক্সড ডাবলসের ফাইনাল। খেলার শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল অলিম্পিক্স অ্যাসোসিয়েশনের সভাপতি স্বপন বন্দ্যোপাধ্যায়।

শনিবার ফাইনালে পুরুষদের সিঙ্গলসে দুর্দান্ত ছন্দে ছিলেন অয়ন পাল। অয়ন ফাইনালে হারিয়েছেন অনির্বাম মণ্ডলকে। তবে তিন গেমের এই ম্যাচে চলে যথেষ্ট লড়াই। প্রথম গেমে ১২-২১ পয়েন্টে প্রথম ম্যাচ হারের পরেই ঘুরে দাঁড়ান অয়ন। পরের দুই ম্যাচ নিজের দখলে করে নেন তিনি। পরের দুই গেম জেতেন ২১-১৮, ২১-১২ পয়েন্টে। তবে মেয়েদের সিঙ্গলস ফাইনাল হয়েছে একপেশে। উৎসবা ২১-১১, ২১-৮ পয়েন্ট সুতন্বী সরকারকে হারিয়ে রাজ্য চ্যাম্পিয়নের সম্মান ছিনিয়ে নেন তিনি।

আরও পড়ুন:Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleNarendra Modi: হ্যাক মোদির টুইটার অ্যাকাউন্ট! লেখা হল ‘ বৈধতা পাচ্ছে বিট কয়েন’
Next articleKMC 97: জঞ্জালমুক্ত করেছেন, এবার মলয় ভ্যাটমুক্ত শহর উপহার দিতে চান কলকাতাবাসীকে