Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) গ্রুপ পর্বের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে ২০২৪ আইপিএল থেকে ছিটকে গিয়েছে চেন্নাই সুপার কিংস। আর এরপরই ক্রিকেটপ্রেমীদের মধ্যে প্রশ্ন ২০২৫ সালের আইপিএলে হলুদ জার্সিতে খেলবেন কিনা মহেন্দ্র সিং ধোনি? আর এই নিয়ে এবার মুখ খুললেন সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথ।তিনি আশা করছেন পরের মরশুমেও খেলবেন মাহি।

২) হাতে আর মাত্র কয়েকদিন , আর তারপরই শুরু কোপা আমেরিকা কাপ। এই টুর্নামেন্ট থেকে দেখা যেতে চলেছে এক নতুন রং-এর কার্ড। ফুটবলে এতদিন ব্যবহার হত হলুদ কার্ড এবং লাল কার্ড। আর এবার ফুটবলে আসতে চলেছে গোলাপি কার্ড। যেই কার্ডের ব্যবহার দেখা যেতে চলে কোপা আমেরিকা টুর্নামেন্ট থেকে।

৩) রাজস্থান রয়্যালসের কাছে হেরে আইপিএল-এর প্লে-অফ থেকে ছিটকে যেতেই নাম করে বিরাট কোহলিকে ঠুকলেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ক্রিকেটার অম্বাতি রায়ডু। পাশাপাশি আরসিবিকে একহাত নেন তিনি। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ জিতে আইপিএল-এর প্লে-অফের টিকিট নিশ্চিত করেছিল আরসিবি।

৪) ৫ জুন থেকে বিশ্বকাপের আসর শুরু করতে চলেছে ভারতীয় দল। আর ৯ জুন হাইভোল্টেজ ম্যাচ। ৯ জুন ভারতের মুখোমুখি পাকিস্তান। এই ম্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে ক্রিকেটপ্রেমীরা। আর জানা এই ম্যাচের টিকিটের দাম নাকি ২০ হাজার ডলার, ভারতীয় মুদ্রায় যা ১৭ লক্ষ টাকা। আর নিয়ে আইসিসির ক্ষোভ উগরে দিলেন আইপিএল-এর প্রাক্তন কর্তা ললিত মোদি।

৫) চেন্নাই সুপার কিংসকে হারিয়ে প্লে-অফে জায়গা করে নিয়েছিলো রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু । তবে প্লে-অফের ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ৪ উইকেটে হারতেই ২০২৪ আইপিএল থেকে বিদায় নেয় বিরাট কোহলি-ফ্যাফ ডুপ্লেসিরা। আর বিদায় নিতেই লজ্জার নজির গড়ল আরসিবি। প্লে-অফে সবচেয়ে বেশি ম্যাচ হারের তালিকায় সকলের উপরে তারা।

আরও পড়ুন- পরের আইপিএল-এ কি খেলবেন মাহি? মুখ খুললেন চেন্নাই-এর সিইও

Previous articleআজ দক্ষিণে প্রচার মমতার, জয়নগর-বারাসতে জোড়া সভা অভিষেকের
Next articleবাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি ধাক্কা! হরিয়ানার পথ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা