গো-মাতাকে বাঁচাতে হাতে তলোয়ার রাখুন, বিতর্ক বাড়িয়ে হিন্দুদের পরামর্শ VHP নেত্রী সাধ্বীর

কর্নাটকে যারা টিপু সুলতানের প্রশংসা করে তারা আসলে দেশদ্রোহী

নিজের বিতর্কিত মন্তব্যের জন্য প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী সরস্বতী(Sadhvi Saraswati)। সেই ধারা অব্যাহত রেখে এবার তিনি হিন্দুদের(Hindu) পরামর্শ দিলেন, গো মাতাকে রক্ষা করতে অস্ত্র কিনে তা নিজের সঙ্গে রাখুন। পাশাপাশি তিনি আরো বলেন, কর্নাটকে যারা টিপু সুলতানের প্রশংসা করে তারা আসলে দেশদ্রোহী(AntiNational)।

রবিবার কর্নাটকের বিশ্ব হিন্দু পরিষদ বজরং দলের হিন্দু সংগ্রাম অনুষ্ঠানে বক্তা হিসেবে উপস্থিত হয়েছিলেন সাধ্বী। সেখানেই তিনি বলেন, “গোটা পৃথিবীতে গোমাতাকে শ্রদ্ধা করা হয়, কিন্তু কর্ণাটকে গরুকে হত্যা করে মাংস খেয়ে থাকে কিছু মানুষ। এই কষাইদের এদেশে থাকার যোগ্যতাই নেই। এরাই অস্ত্র দেখিয়ে হিন্দুদের গোয়াল থেকে গরু চুরি করে। ফলে আমাদেরও গোমাতাকে রক্ষা করার জন্য সঙ্গে তরোয়াল রাখা উচিত।” এখানেই থামেননি তিনি। আরও যোগ করেন, যারা লক্ষ টাকা দিয়ে ফোন কিনতে পারে তারা একটা তলোয়ার নিশ্চয়ই কিনতে পারবেন নিজেদের পরিবার ও গোমাতার নিরাপত্তার স্বার্থে। পাশাপাশি কষাই, ধর্মান্তকরণ ও লাভ জিহাদের বিরুদ্ধে সরকারকে কড়া আইন আনার দাবি জানান তিনি।

আরও পড়ুন:Shoaib Akhtar: দু’মাস পিছিয়ে গেল শোয়েব আখতারের হাঁটুর অস্ত্রোপচার, টুইটারে বিশেষ প্রসঙ্গ রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের

উল্লেখ্য, সাধ্বী এহেন বিতর্কিত মন্তব্য এই প্রথমবার নয়, এর আগে গোরক্ষা প্রসঙ্গে মন্তব্য করেছিলেন যারা গরুর মাংস খান তাদের ফাঁসিতে ঝোলানো দরকার। ভারত সরকারের কাছে তাঁর দাবি ছিল, যারা মর্যাদার প্রতীক হিসেবে নিজের মায়ের মাংস খায় তাদের ফাঁসিতে ঝোলানো উচিৎ। এবং তা হওয়া উচিৎ জনসমক্ষে। সেটা করতে পারলেই মানুষ বুঝতে পারবে যে, গো-মাতাকে রক্ষা করাটা তাদের পক্ষে কতটা জরুরি।

Previous articleMurder:বাঁশদ্রোণী খুনের ঘটনায় গ্রেফতার ২, অভিযুক্ত নিহতর ভাইয়ের স্ত্রীও
Next articleনজরে ভোট: সাফাইকর্মীদের উপর পুষ্পবৃষ্টি মোদির, কাশী বিশ্বনাথের নয়া করিডর উদ্বোধন