Ajay Mishra: লখিমপুরকাণ্ডে জেলবন্দি ছেলে, অভিযুক্তকে নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিককে মারতে গেলেন কেন্দ্রের মন্ত্রী!

লখিমপুর (Lakhimpur) কাণ্ডে মূল অভিযুক্ত আশিস মিশ্র জেলেবন্দি। তাঁকে নিয়ে প্রশ্ন করতেই বাবা অজয় মিশ্র (Ajay Mishra) সাংবাদিককে মারতে গেলেন! মেজাজ হারালেন কেন্দ্রীয় মন্ত্রী। কেড়ে নিলেন বুম। তেড়ে মারতে গেলেন ওই সাংবাদিককে। অজয় মিশ্র এরপর সংশ্লিষ্ট সাংবাদিকদের নানাভাবে হেনস্থা করেন বলে অভিযোগ। সোশ্য়াল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে, মন্ত্রী (Ajay Mishra) তাঁর এলাকায় একটি প্রকল্প উদ্বোধনের জন্য় গিয়েছিলেন। সেখানেই লখিমপুর খেরি নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়েছিল। তখনই কার্যত তেলেবেগুনে জ্বলে ওঠেন কেন্দ্রীয় মন্ত্রী। বিরক্ত হয়ে মন্ত্রী বলেন, “এই সব বোকা বোকা প্রশ্ন করবেন না। আপনার মাথার ঠিক আছে তো নাকি?”

আরও পড়ুন-বাংলা-পাঞ্জাবে AFSPA চালু করার কোনও প্রশ্নই ওঠে না: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে, সাংবাদিকের উদ্দেশ্যে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রর মন্তব্য সংবাদমাধ্যমের কর্মীরা চোর। একজন নিরীহ ছেলেকে জেলে পাঠিয়েছেন, আপনাদের লজ্জা করে না। আগে মাইক বন্ধ করুন। কী জানতে চান আমার থেকে।‘ যদিও এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি এখন বিশ্ব বাংলা সংবাদ। দেখুন সেই ভিডিও।

উল্লেখ্য, উত্তর প্রদেশের লখিমপুর খেরিতে গাড়ি চাপা দিয়ে কৃষক হত্যা নিয়ে ইতিমধ্যে সিটের তরফে দাবি করা হয়েছে এটা পূর্ব পরিকল্পিত ঘটনা। কংগ্রেস নেতারাও এনিয়ে নতুন করে আওয়াজ তুলতে শুরু করেছেন। অজয় মিশ্রকে মন্ত্রীত্ব থেকে সরানোর দাবিতে সরব হয়েছে কংগ্রেস। এসবের মধ্যেই ছেলের প্রসঙ্গ উঠতেই মেজাজ হারালেন মন্ত্রী।

আরও পড়ুন-Mamata Banerjee: যাঁরা কাজ করবেন না, তাঁরা কাউন্সিলর হবেন না: পুরভোটের প্রচারে কড়া বার্তা মমতার

Previous articleMamata Banerjee: দরিদ্রদের জন্য ফ্ল্যাট, ২০০ পাম্পিং স্টেশন: কলকাতার জন্য একগুচ্ছ প্রতিশ্রুতি মমতার
Next articleশহিদ সহকর্মীর বোনের বিয়ের দায়িত্ব সামলালেন CRPF জওয়ানরা