Sc EastBengal: ‘দুই দলের কাছে এটি সমানে-সমানে লড়াই’, নর্থইস্টের বিরুদ্ধে নামার আগে বললেন লাল-হলুদ কোচ মানোলো দিয়াজ

এদিকে জানা যাচ্ছে, চোট সারিয়ে সুস্থ হয়ে উঠছে অরিন্দম ভট্টাচার্য, নর্থইস্টের বিরুদ্ধে ম্যাচে নামতে পারেন তিনি।

শুক্রবার আইএসএলে ( ISL) পরবর্তী ম‍্যাচে খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল ( Sc EastBengal)। প্রতিপক্ষ নর্থইস্ট ইউনাইটেড( NortEast United)। তারই প্রস্তুতিতে ব‍্যস্থ লাল-হলুদ ব্রিগেড। এই মুহূর্তে ৬ ম‍্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে লাস্ট বয় মানোলো দিয়াজের দল। এখনও পযর্ন্ত চলতি আইএসএলে জয়ের মুখ দেখেনি লাল-হলুদ ব্রিগেড। ওপর দিকে ৬ ম‍্যাচে ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দশম স্থানে নর্থইস্ট। এই অবস্থায় নড়বড়ে নর্থইস্টের বিরুদ্ধে তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে চান লাল-হলুদ কোচ।

এদিন নর্থইস্ট ম‍্যাচ নিয়ে দিয়াজ বলেন,” নর্থইস্টের বিরুদ্ধে আমরা আমাদের সেরা পারফরম্যান্স দিতে চাই। আমরা আমাদের শক্তিশালী জায়গাগুলির উপর জোর দেব। ম্যাচের সময় ভুল করা চলবে না। গত মরশুমে ওরা ভালো জায়গায় ছিল। ওদের দলটা এবারেও খুব ভালো সাজানো হয়েছে। দুই দলের কাছে এটি সমানে-সমানে লড়াই হবে।”

লিগ টেবিলের এই মুহূর্তে একেবারে শেষ স্থানে রয়েছে এসসি ইস্টবেঙ্গল, এই অবস্থায় কিভাবে দলের মনোভাবকে চাঙ্গা করছেন? এর উত্তরে লাল-হলুদের স্প্যানিশ কোচ বলেন,” আমরা চেষ্টা করি দলের মেজাজ ঠিক করার। পরিস্থিতি বেশ কঠিন হয়ে উঠেছে এই মরশুমে, প্রতিটা ম্যাচই আমাদের জন্য চ্যালেঞ্জ।”

চলতি আইএসএলে বেশ কয়েকটি ম‍্যাচে এসসি ইস্টবেঙ্গল লড়াই করেও জয়ের মুখ দেখেনি। মাত্র দুটি ম‍্যাচে ড্র করেছে। এমনই অবস্থায় কোন উপায়ে ইস্টবেঙ্গল আবারও জয়ের রাস্তায় ফিরবে? এই নিয়ে দিয়াজ বলেছেন,”আমরা কাজ চালিয়ে যাচ্ছি। আমাদের দলের মধ্যে খুব ভালো পরিবেশ এবং যথেষ্ট শ্রদ্ধা রয়েছে। কিছু কিছু ম্যাচে আমরা জিততে পারতাম, কিন্তু আমরা সুযোগের সদ্ব্যবহার করতে পারিনি। তাই ম‍্যাচের ফলাফল এরকম হয়েছে।”

আরও পড়ুন:Kapil Dev: ‘এই সময়ে দাঁড়িয়ে একে অপরের দিকে আঙুল তোলা ভালো নয়’, বিরাট প্রসঙ্গে বললেন ৮৩’র অধিনায়ক

Previous articleবাংলার শিল্পপতিদের মোদির রাজ্যে নিয়ে যেতে কলকাতায় পদযাত্রা গুজরাটের মন্ত্রীর
Next articleস্বাধীনতা দিবসের আগেই গগনযান মিশন, ইসরোর উদ্যোগে মহাকাশে যাবে মানুষ