Merlin Group: “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিকের” প্রথম ফেজের বুকিংয়ে অভূতপূর্ব সাড়া

“মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিক কমপ্লেক্সে” অনুষ্ঠিত হবে উইন্টার কার্নিভাল “ রাইস সাকসেস পার্টি”

মার্লিন গ্রুপ নামের সঙ্গেই জড়িয়ে আছে বিশ্বস্ততা ও ঐতিহ্যের মেলবন্ধন। “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিকের” প্রথম ফেজের বুকিং-এ সাড়া মিলেছে অভূতপূর্ব । সেই সাফল‍্যকে সবার কাছে পৌঁছাতে আগামী ১৮ ডিসেম্বর “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিক কমপ্লেক্সে” অনুষ্ঠিত হবে উইন্টার কার্নিভাল “ রাইস সাকসেস পার্টি”।

নিশ্চয়ই ভাবছেন কী থাকবে এই কার্নিভালে? অনুপম রায়ের গানের জলসা থেকে ফুড ফেস্টিভ্যাল, ছোটোদের জন্য হরেক মজার খেলা সহ দেদার মজা সবই থাকছে এই কার্নিভালে।

গত এক মাস আগে মার্লিন গ্রুপ, ভারতের অন‍্যতম রিয়েল এসটেট কোম্পানি পূর্ব ভারতে তাদের প্রথম থিম ভিত্তিক নতুন প্রজেক্ট “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিক”-এর ঘোষণা করেছিল। ঘোষণার পরই গ্রাহকদের কাছে থেকে বুকিংয়ে অসাধারণ সাড়া মিলেছে।
সংস্থার ম‍্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা জানিয়েছেন, “গ্রাহকদের উৎসাহে আমরা, মার্লিন গ্রুপ অভিভূত। গ্রাহকদের চাহিদা মেটাতে মার্লিন রাইস -দ‍্য স্পোর্টস রিপাবলিকে আরও একটি টাওয়ার যোগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একইসঙ্গে আবেদনপত্র সংগ্রহের সময়সীমা বাড়িয়ে ২২ ডিসেম্বর ২০২১ করা হয়েছে”।

মার্লিন গ্রুপ নির্মিত “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিক” পূর্ব ভারতের প্রথম থিম ভিত্তিক স্পোর্টস টাউনশিপ হতে চলেছে। যেখানে চারটি স্পোর্টস আকাদেমি ছাড়াও থাকছে বসবাসের একাধিক টাওয়ার, ফুটবল, ক্রিকেট মাঠ, ইন্ডোর স্পোর্টস- বাস্কেটবল, ব‍্যাডমিন্টন, স্কোয়াশ, টেবিল টেনিস কোর্ট, আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান, মাল্টি স্পেশালিটি হাসপাতাল, শপিং মল, রেসিডেন্সিয়াল ক্লাব, স্পোর্টস ক্লাব, ৭৮০০০ স্কোয়‍্যার ফিটের পোডিয়াম সহ আরও অনেক সুযোগ সুবিধা। প্রথম ধাপে এই টাউনশিপে ২৫২৯ সংখ্যক আবাসন তৈরি হচ্ছে যার মধ্যে ৯৬৮ টি সংগৃহীত আবেদনপত্র থেকে লটারির মাধ্যমে বিক্রি হবে।

এই টাউনশিপের সবচেয়ে বড় চমক হতে চলেছে এর চারটি আন্তর্জাতিক মানের ক্রীড়া আকাদেমি।যার মধ্যে থাকছে রোনালডিনহোর ফুটবল আকাদেমি “R10 ফুটবল আকাদেমি”, মাইকেল ফেলেপসের সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র “মাইকেল ফেলেপস সুইমিং”, যুবরাজ সিংয়ের ক্রিকেট আকাদেমি “দ‍্য যুবরাজ সিং সেন্টার অফ একসেলেন্স”, এবং টাইগার শ্রফের মার্শাল আর্ট কেন্দ্র- “এম এম এ ম‍্যাট্রিক্স ট্রেনিং সেন্টার”। সবুজ ঘেরা মার্লিন গ্রুপের এই নবতম টাউনশিপে 2BHK এবং 3BHK ফ্ল্যাট থাকছে যেগুলি কেনার জন্য ২৯ লক্ষ থেকে ৩৯ লক্ষ টাকা ডাউন পেমেন্ট সহ কিস্তির ব‍্যবস্থাও থাকছে।

রাজারহাট চৌমাথায় অবস্থিত এই টাউনশিপের সঙ্গে রাজারহাটের ছটি রাস্তার সংযোগ থাকছে এবং কলকাতার প্রাণকেন্দ্র থেকে যার দূরত্ব মাত্র ২০.৯ কিলোমিটার।এই টাউনশিপের ১০ হাজার আবাসনে একযোগে ৩৫০০০ মানুষ বসবাসের সুবিধা পাবেন। আগামিদিনে এই প্রজেক্টের হাত ধরে প্রত‍্যক্ষ ভাবে ৭০০০০ এবং পরোক্ষে প্রায় ২৫০০০ মানুষের কর্ম সংস্থানের সুযোগ হবে। আগামী ২২ ডিসেম্বরের মধ্যে উৎসাহী গ্রাহকরা মার্লিন গ্রুপের www.merlinrise.com ওয়েবসাইট থেকে ফর্ম সংগ্রহ করতে পারবেন। ফর্ম পাওয়া যাচ্ছে মার্লিন অফিস, হোমল্যান্ড মল, অ্যাক্রোপলিস শপিং মলেও।

Previous articleAge Of Marriage: আঠারোতে নয় মেয়েদের বিয়ে! নয়া প্রস্তাব পাশ কেন্দ্রীয় মন্ত্রিসভায়
Next articleDuare Ration:মমতা সরকারের জয়জয়কার, দুয়ারে রেশন প্রকল্পের মাধ্যমে উপকৃত ৫ কোটিরও বেশি মানুষ