Panama Papers Case:বিপাকে বচ্চন পরিবার!পানামা কেলেঙ্কারি মামলায় ঐশ্বর্যকে তলব ইডি-র

পানামা কাণ্ডে এবার বচ্চন পরিবারে ইডি-র হানা।ঐশ্বর্য রাই বচ্চনকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। প্রাথমিকভাবে জানা গিয়েছে, বিদেশে সম্পদ রাখার জন্যই ঐশ্বর্যকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। সোমবার দিল্লির লোকনায়ক ভবনে ইডি-র (ED)সামনে হাজির হবেন বলিউড অভিনেতা ঐশ্বর্য রাই বচ্চন।

আরও পড়ুন:Omicron: কড়া নাড়ছে তৃতীয় ঢেউ, ওমিক্রন আক্রান্তের সংখ্যা ১৫০ পার

এর আগে পানামা পেপারে নাম থাকায় আদালতের নির্দেশে পাকিস্তানে প্রধানমন্ত্রিত্ব খোয়াতে হয়েছে নওয়াজ শরিফকে। অমিতাভ বচ্চন-সহ বেশ কিছু বিশিষ্ট ভারতীয়ের বিরুদ্ধে তদন্ত শুরু করার কথা জানিয়েছিল নরেন্দ্র মোদি সরকার।

প্রসঙ্গত,পানামা কেলেঙ্কারিতে পানামা পেপারস মামলায় ভারতের প্রায় ৫০০ জন ভারতীয়র নাম জড়িয়েছে। তাঁদের মধ্যে অভিনেতা, ক্রীড়াবিদ, ব্যবসায়ী সমস্ত বিশিষ্টজনের নাম রয়েছে। প্রত্যেকের বিরুদ্ধেই কর ফাঁকির অভিযোগ রয়েছে। অভিযুক্তদের তালিকায় সবার উপরে নাম রয়েছে অমিতাভ বচ্চনের।ওই তালিকায় রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও। বেশ কিছুদিন ধরেই ইডি এবং আয়কর বিভাগ পানামা পেপার কাণ্ডের তদন্ত করছে। দেশের পাশাপাশি বিদেশেও পাঠানো হয়েছে তদন্তকারী দল। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের এইচআইইউ বিষয়টি তদন্ত করছে।
অভিষেক বচ্চনও মাসখানেক আগে এই মামলায় জড়িত থাকার অভিযোগে জড়িয়েছেন। এক মাস আগে, অভিষেক বচ্চনও ইডি অফিসে পৌঁছেছিলেন। ইডি আধিকারিকদের কাছে কিছু নথিও হস্তান্তর করেছে। ইডি সূত্রের খবর, খুব শীঘ্রই নাকি অমিতাভ বচ্চনকেও এই মামলায় ইডি নোটিস দিতে চলেছে তারা।

Previous articleOmicron: কড়া নাড়ছে তৃতীয় ঢেউ, ওমিক্রন আক্রান্তের সংখ্যা ১৫০ পার
Next articleRishabh Pant: নয়া পালক পন্থের মুকুটে, উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন তিনি