নেতাজি ইন্ডোরে তৃণমূল কর্মীদের ওপর হামলা কংগ্রেসের, ছেঁড়া হল দলীয় পতাকা

অভিযোগে একটি ওয়ার্ডে যেতেই কংগ্রেস অতিরিক্ত উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে হিংসাত্মক হয়ে উঠেছে

কলকাতা পুরভোটের ফলাফল বলছে ১৪৪ টি আসনের মধ্যে ১৩৪ টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল(TMC)। যার মধ্যে বেশিরভাগ আসনেই ইতিমধ্যেই জয় লাভ করেছে তারা। কংগ্রেসের(Congress) কপালে জুটেছে মাত্র ২টি। তবে বিরোধীদের এহেন বেহাল পরিস্থিতিতেও অশান্তি এড়ানো গেল না শহর কলকাতা। মঙ্গলবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে(Netaji Indoor) তৃণমূলের কর্মী সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল কংগ্রেসের বিরুদ্ধে। ছিঁড়ে দেওয়া হল তৃণমূলের দলীয় পতাকা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে বিশাল পুলিশবাহিনী নামাতে হয় ঘটনাস্থলে। আর এই অশান্ত পরিস্থিতির ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে কংগ্রেসের দিকে।

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে পুরভোটের বরো ৩,৪,৫,৬ নম্বরের গণনা চলছে। গণনা শুরু হওয়ার পর বেলা বাড়তে ফলাফল প্রকাশের আসতে শুরু করে। দেখা যায়, ৪৫ নং ওয়ার্ড থেকে জিতেছেন দীর্ঘদিনের কংগ্রেস কাউন্সিলর সন্তোষ পাঠক (Santosh Pathak)। তিনি সমর্থকদের নিয়ে গণনা কেন্দ্রের বাইরে বেরিয়ে আসার পর বাইরে থাকা তৃণমূল সমর্থকদের সঙ্গে বচসা শুরু করে কংগ্রেস সমর্থকরা। ক্রমেই পরিস্থিতির গুরুতর আকার ধারণ করে। এরপর তৃণমূল কর্মী সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে কংগ্রেস সমর্থকদের বিরুদ্ধে। উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি। কংগ্রেস সমর্থকদের তরফের তৃণমূলের পতাকা ছিড়ে দেওয়া হয়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

আরও পড়ুন:Firhad Hakim:‘এই জয় মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়’, কলকাতা পুরভোটের জিতে দলনেত্রীকে কৃতজ্ঞতা জানালেন ববি

গোটা ঘটনায় কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। অভিযোগে একটি ওয়ার্ডে যেতেই কংগ্রেস অতিরিক্ত উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে হিংসাত্মক হয়ে উঠেছে।

Previous articleবিজেপি ভোকাট্টা, সিপিআইএম নো পাত্তা: মমতা
Next articleSC EastBengal: শোকজ করা হল পেরোসেভিচকে, আগামী ২৩ ডিসেম্বরের মধ্যে দিতে হবে জবাব: সূত্র