Tripura: অভিষেককে আটকাতে ফের ‘ষড়যন্ত্র’ বিপ্লব দেবের, বিজেপিকে তুলোধনা সুবল ভৌমিকের

২ জানুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায় আসছেন ত্রিপুরায়, পুরনো ছকে তাঁকে আটকানোর ষড়যন্ত্র

ত্রিপুরার(Tripura) মাটিতে তৃণমূলকে ঠেকাতে হামলা- মামলার পাশাপাশি একের পর এক ষড়যন্ত্র করে চলেছেন বিপ্লব দেব(Biplab Deb)। আগামী ২ জানুয়ারি ত্রিপুরা সফরের কথা রয়েছে তৃণমূলের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee)। তার আগে জানুয়ারি থেকে এই রাজ্যে করোনার বিধি লাগু করার ‘ষড়যন্ত্র’ করল বিজেপি সরকার। অথচ ডিসেম্বরের শেষ সপ্তাহে একের পর এক কর্মসূচি পালন করছেন খোদ মুখ্যমন্ত্রী ও রাজ্য বিজেপি। এই ঘটনার প্রেক্ষিতে শনিবার বিজেপি সরকারকে তুলোধনা করলেন তৃণমূল নেতা সুবল ভৌমিক(Subal Bhowmik)।

ত্রিপুরায় পুরসভা নির্বাচনে ইতিমধ্যেই দ্বিতীয় শক্তি উঠে এসেছে তৃণমূল। আসন্ন বিধানসভা নির্বাচনে গদি হারানোর আশঙ্কায় ভুগছেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। প্রতিবেশী এই রাজ্যে জোরকদমে শুরু হয়েছে তৃণমূলের সংগঠন বৃদ্ধির কাজ। ফলস্বরূপ যেনতেন প্রকারেণ তৃণমূলকে ঠেকানো উদ্দেশ্য হয়ে উঠেছে বিপ্লব দেবের। এটাই স্পষ্ট ভাষায় বুঝিয়ে দিয়ে এদিন সুবল ভৌমিক বলেন, “বিপ্লব দেবের মন্ত্রী ভবিষ্যদ্বাণী করেছেন জানুয়ারি থেকে রাজ্যে প্রবল আকার ধারণ করবে করোনা। অথচ গতকাল বামেরা রাজ্যে বড় কর্মসূচি করেছে। শনিবার আজাদির অমৃত মহোৎসব উপলক্ষে ব্যাপক জনসমাগম সহ কর্মসূচি করছেন খোদ মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তখন করোনার সমস্যা হচ্ছে না। করোনা সমস্যা ১ জানুয়ারি থেকে শুরু হবে। কারণ ২ তারিখ অভিষেক বন্দ্যোপাধ্যায় এ রাজ্যে আসছেন। পুরনো ছকে তাঁকে আটকাতে হবে।”

আরও পড়ুন:কাঁথিতে কলেজ পড়ুয়াদের CRPF দিয়ে মার খাওয়ালেন শুভেন্দুর ভাই দিব্যেন্দু, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

পাশাপাশি তিনি আরও বলেন, “৫ জানুয়ারি ১৫ দফা দাবি সহ তৃণমূলের তরফে রাজভবন অভিযান রয়েছে। এখানে রাজ্যের সমস্ত প্রান্ত থেকে হাজার হাজার মানুষ যোগ দেবেন। যদি কোন সমস্যা থেকে থাকে তাহলে আমাবাসাতে আজ মুখ্যমন্ত্রী যে কর্মসূচি পালন করছেন তা বন্ধ করুন। আপনারা রাজনৈতিক মিটিং মিছিল করলে সেখানে ওমিক্রন আসে না , করোনা সমস্যা হয় না। শুধু তৃণমূল করলে করোনা সহ নানা সমস্যা দেখা দেয়। আমরা সবটা বুঝেছি। এই বিজেপি সরকার তৃণমূল আতঙ্কে ভুগছে। তাই তৃণমূলকে কোন সভা করতে দেওয়া হচ্ছে না মিছিল করতে দেওয়া হচ্ছে না অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ নেতৃত্বরা আসলে তাদেরকে আটকাতে কোভিড প্রটোকল লাগু করা হচ্ছে।”

Previous articleকাঁথিতে কলেজ পড়ুয়াদের CRPF দিয়ে মার খাওয়ালেন শুভেন্দুর ভাই দিব্যেন্দু, এলাকায় ব্যাপক চাঞ্চল্য
Next articleKl Rahul: প্রথম টেস্টে নামার আগে রাহানের প্রশংসায় রাহুল