কাঁথিতে কলেজ পড়ুয়াদের CRPF দিয়ে মার খাওয়ালেন শুভেন্দুর ভাই দিব্যেন্দু, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

সিআরপিএফ দিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে তৃণমূল ছাত্র নেতা ও সমর্থকদের উপর বেধড়ক লাঠিচার্জ করান দিব্যেন্দু

ফের পূর্ব মেদিনীপুরের (East Medinipur) কাঁথিতে (Contai) অশান্তি পাকানোর জন্য অধিকারী পরিবারের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ। এবার নিজের পাড়ায় তৃণমূল ছাত্র পরিষদ (TMCP) কর্মী-সমর্থকদের সিআরপিএফ (CRPF) দিয়ে বেধড়ক মার খাওয়ালেন শুভেন্দু অধিকারীর (Subhendu Adhikary) ভাই সাংসদ (MP) দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikary)। জানিয়ে কাঁথিতে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

জানা গিয়েছে, শুভেন্দুর ভাই কাঁথিতে সাংসদ দিব্যেন্দু অধিকারীর সঙ্গে শহর তৃণমূল নেতা ও ছাত্র পরিষদের নেতাদের সঙ্গে ধুন্ধুমার বাধে। বচসায় জড়িয়ে খোদ সাংসদ। সেখান থেকে ঠেলাঠেলি, হাতাহাতি। এরপর সিআরপিএফ দিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে তৃণমূল ছাত্র নেতা ও সমর্থকদের উপর বেধড়ক লাঠিচার্জ করান দিব্যেন্দু। তাঁর নির্দেশ মেনে বাহিনীর এলোপাথাড়ি লাঠির আঘাতে গুরুতর আহত হয় বেশ কয়েকজন তৃণমূলের কর্মী এবং কলেজ পড়ুয়া। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: Talk to Mayor: “নমস্কার ববি হাকিম বলছি”, নতুন বছরের শুরুতেই শুরু “টক টু মেয়র”

অভিযোগ, দিব্যেন্দুর কনভয় যখন কাঁথি শহরের সাধু জানা পুকুরপাড়ের পাশ দিয়ে যাচ্ছিল, সেই সময় তৃণমূল ছাত্র পরিষদ সমর্থক কলেজ ছাত্ররা সেই রাস্তা দিয়ে যাচ্ছিল। তাঁদের দেখে গাড়ির মধ্যে থেকেই কটুক্তি শুরু করেন দিব্যেন্দু অধিকারী। পাল্ট সাংসদের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় কলেজ ছাত্ররা। ঘটনাস্থলে পৌঁছে যান তৃণমূল নেতা বিশ্বজিৎ মাইতি এবং শহর যুব তৃনমূলের সভাপতি সুরজিৎ নায়ক। এরপরেই বচসা বেঁধে যায় দুই পক্ষের মধ্যে। তখন দিব্যেন্দুর নির্দেশে কলেজ পড়ুয়াদের উপর বেধড়ক
লাঠিচার্জ করে শুরু সিআরপিএফ জওয়ানরা। ছাত্রদের উপর এমন লাঠিচার্জের ঘটনায় এলাকায় ব্যাপক প্রতিক্রিয়া শুরু হয়েছে। অধিকারী পরিবারকে ধিক্কার জানিয়েছে এলাকাবাসী।

Previous articleX-Mass Wish: বড়দিনে দেশবাসীকে শুভেচ্ছা মমতা-মোদি-কোবিন্দ-রাহুলের
Next articleTripura: অভিষেককে আটকাতে ফের ‘ষড়যন্ত্র’ বিপ্লব দেবের, বিজেপিকে তুলোধনা সুবল ভৌমিকের